ডেস্ক রিপোর্ট:: ঘনিয়ে আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। একইসঙ্গে কাছে আসতে শুরু করেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের পরবর্তী আসর। আগেই বলা হয়েছিল, নির্বাচনের পরেই মাঠে গড়াবে ২০২৪ সালের বিপিএল। সে হিসেবে ঘরোয়া ক্রিকেটের সর্বোচ্চ এই আসরের আগে খুব বেশি সময় নেই। এরইমাঝে হয়ে গিয়েছে প্লেয়ার্স ড্রাফট। প্রায় সব দলই নিজেদের স্কোয়াড অনেকটা সাজিয়ে নিয়েছে।

তবু শেষ সময়ে বেশ কিছু খেলোয়াড়দের সরাসরি চুক্তিতে দলে টানতে পারে বিপিএলের দলগুলো। সেই সম্ভাবনা এবং সুযোগ দুটোই এখন পর্যন্ত টিকে আছে। এরইমাঝে নতুন করে গুঞ্জন উঠেছে বরিশাল ফ্র্যাঞ্চাইজকে নিয়ে। সামাজিক যোগাযোগমাধ্যমের গুঞ্জন বিপিএল মাতাতে আসছেন গ্লেন ম্যাক্সওয়েল এবং ট্রেন্ট বোল্ট। আসন্ন বিপিএলে তাদের দেখা যাবে ফরচুন বরিশালে!

গতকাল শুক্রবার সন্ধ্যার পর থেকে এমন খবর পাওয়া গিয়েছে দেশের ক্রিকেট অঙ্গনে। এমন খবরের সত্যতা যাচাইয়ের জন্য ঢাকাপোস্টের পক্ষ থেকে যোগাযগ করা হয় দলটির সঙ্গে। তবে দলটির মালিক মিজানুর রহমান জানান এখনো কোনো কিছু নিশ্চিত নয়। এমনকি বরিশালের মালিক এমন প্রশ্ন শুনেও অবাক তাদের খেলতে আসার খবরে।

মিজান বলেন, ‘আমরা কথা বলছি এখনো নিশ্চিত নয়। নিশ্চিত হলে তো বলেই দিতাম। এগুলো লিখে লাভ নেই আসলে। ওরা যদি আফ্রিকা টি-টোয়েন্টি লিগের ফাইনালে না উঠে তাহলে ৪ ম্যাচ খেলতে পারবে। কেউ যদি বলে থাকে তাহলে ভুল তথ্য এটা। আলোচনার কথা হচ্ছে, আপাতত। এখন দেখা যাক এখনো তো সময় আছে আসর শুরু হওয়ার।’

উল্লেখ্য, নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট এবং অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েলের বিশ্বব্যাপী টি-টোয়েন্টিতে চাহিদা থাকলেও বিপিএলে আগে তাদের দেখা যায়নি। ফরচুন বরিশালের সঙ্গে যুক্ত হলে তা নিশ্চিতভাবেই বিপিএলে বাড়তি উন্মাদনা যোগ করবে।

২০২৪ বিপিএল সামনে রেখে বেশ শক্তিশালী দলই করেছে ফরচুন বরিশাল। দেশীয় ক্রিকেটের তিন বড় নাম তামিম ইকবাল, মুশফিকুর রহিম এবং মাহমুদউল্লাহ রিয়াদকে আগেই দলে নিয়েছে তারা। সঙ্গে আছেন তাইজুল ইসলাম এবং সৌম্য সরকার। বিদেশীদের মধ্যে আছেন শোয়েব মালিক, মোহাম্মদ আমির এবং ইব্রাহিম জাদরানের মত তারকারা। দলের কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন কিংবদন্তি ডেভ হোয়াইটমোর।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here