বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান: আসছেন সালমান খান ও ক্যাটরিনা

স্টাফ রিপোর্টার :: বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উদ্বোধনী অনুষ্ঠান এবং কনসার্টের জন্য টিকিট বিক্রি শুরু করেছে বিসিবি।

আগামী ৮ ডিসেম্বর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

বিপিএলের গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল গণমাধ্যমকে জানিয়েছেন, আট হাজার দর্শকের জন্য তারা টিকিট বিক্রি শুরু করেছেন।

তবে তিন হাজার টিকিট সৌজন্য হিসেবে বিভিন্ন ক্লাব, সাবেক ক্রিকেটার এবং সরকারি কর্তৃপক্ষের জন্য পাঠানো হবে। তার মানে হলো বিসিবি সাধারণ দর্শকদের জন্য পাঁচ হাজার টিকিট বিক্রি করবে, বলেন তিনি।

‘আমরা মাত্র আট হাজার দর্শকের জন্য এই অনুষ্ঠান আয়োজন করছি। আমরা মাঠে বড় মঞ্চ তৈরি করছি। যার কারণে দর্শকদের জন্য সব গ্যালারি খোলা রাখা সম্ভব নয়,’ বলেন সোহেল।

তিনি আরও বলেন, বাংলাদেশের রকস্টার জেমসের পাশাপাশি পপস্টার মমতাজ অনুষ্ঠানে পারফর্ম করবেন। পাশাপাশি বলিউড অভিনেতা সালমান খান, অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, কণ্ঠশিল্পী সনু নিগম এবং কৈলাশখের অনুষ্ঠানে পারফর্ম করবেন।

টিকিটের সর্বনিম্ন মূল্য ধার্য করা হয়েছে এক হাজার টাকা এবং সর্বোচ্চ ১০ হাজার টাকা।

শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, শহীদ সোহরাওয়ার্দী ইন্ডোর স্টেডিয়াম, গুলশানের দ্য ওয়েস্টিন ঢাকা, বনানীর ফাহিম মিউজিক এবং গুলশানের ক্যাফে ইডেনে টিকিট পাওয়া যাবে।

অনলাইনে shohoz.com, paypoint.com.bd এবং gadgetbangla.com এ টিকিট পাওয়া যাবে বলে নিশ্চিত করেছে বিসিবি।

বিপিএলের বিশেষ সংস্করণ বঙ্গবন্ধু বিপিএল আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হবে। এবার সাতটি দল অংশ নেবে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ছাড়া বাকি দলগুলো হলো- ঢাকা প্লাটুন, কুমিল্লা ওরিয়র্স, খুলনা টাইগার্স, রাজশাহী রয়্যালস, রংপুর রেঞ্জার্স এবং সিলেট থান্ডার।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৩দিন ব্যাপি “বঙ্গবন্ধু জাতীয় অ্যাডভেঞ্চার উৎসব” শুরু

আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: খাগড়াছড়িতে “বঙ্গবন্ধু জাতীয় অ্যাডভেঞ্চার উৎসব ২০২০” উৎসবের রঙ্গিন সবুজ ...