ডেস্ক রিপোর্ট:: সামাজিক মাধ্যমে নুসরাত জাহানকে নিয়ে ব্যাপক সমালোচনা চলছে অনেকদিন ধরে। তার সঙ্গে জড়িয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। কারণ তাদের সম্পর্ক নিয়ে গত বছরের নভেম্বর থেকে কানাঘুষা চলছে টলিউডে।

স্বামী নিখিলের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন থেকে যশকে নিয়ে প্রেমের সংবাদের শিরোনামে আসেন নুসরাত। যার সূত্রপাত হয় রাজস্থানে ঘুরতে যাওয়ার ভিডিও প্রকাশ থেকে। এরপর অভিনেত্রীর মা হওয়ার খবর প্রকাশ্যে আসে। যা নিয়ে শুরু নতুন বিতর্ক।

সেই বিতর্কের তোপে পড়েছেন যশ। কারণ জানা যায় নুসরাতের সঙ্গে একই ফ্ল্যাটে ছয় মাস ধরে থাকছেন অভিনেতা। অন্যদিকে নিখিলও জানিয়ে দিয়েছেন, নুসরাতের সন্তান তার নয়।

সম্প্রতি একটি ছবি পোস্ট করেছিলেন যশ। নীল রঙের জামা পরে দাঁড়িয়ে আছেন অভিনেতা। ক্যাপশনে লেখা, ‘নীলের বিভিন্ন রূপ দিয়ে আমার মনের অবস্থাগুলি চিহ্নিত করব।’

সেই ছবির নিচে অসংখ্য প্রেমের নিবেদনের মধ্যে একজন সমালোচনা করলেন অভিনেতাকে নিয়ে। যেখানে লেখা, ‘তুমি অনেকের অনুপ্রেরণা ছিলে। তাই বলছি, অন্য কাউকে এ রকম শিক্ষা দিও না যে তারাও অন্য কারও জীবন নরকে পরিণত করে। অন্তত তোমার পরের প্রজন্মকে অমানুষ হতে শিখিও না। এতটুকুই অনুরোধ ছিল।’

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here