বিজেপি নেতার বাংলাদেশ দখলের হুমকি

নিউজ ডেস্ক :: হিন্দুদের ধর্মান্তরিত ও মন্দির দখল করছে ‘পাগল বাংলাদেশীরা’, এমন অভিযোগ তুলেছেন ভারতের ক্ষমতাসীন দল বিজেপির সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী।
এটা বন্ধ না হলে বাংলাদেশ দখল করার হুমকি দিয়েছেন তিনি। রবিবার সকালে আগরতলায় ত্রিপুরা সরকারের সরকারি অতিথিশালায় সংবাদ সম্মেলনে এমন হুমকি  দেন সুব্রহ্মণ্যম।
তিনি বলেছেন, ‘বাংলাদেশের প্রতি ভারতের সমর্থন অব্যাহত থাকবে। কিন্তু শেখ হাসিনার সতর্ক হওয়া উচিত। তার ওইসব পাগল লোকদের  হিন্দু মন্দির ভাঙচুর করা, হিন্দু মন্দিরগুলো মসজিদ বানানো ও হিন্দুদের গায়ের জোরে মুসলিক হতে বাধ্য করা বন্ধ করতে হবে।’
তিনি আরও বলেন, বাংলাদেশ যদি হিন্দুদের ওপর অত্যাচার চালানো বন্ধ না করে তাহলে আমি আমাদের সরকারকে বাংলাদেশে আক্রমণ চালিয়ে দেশটি দখলে নিয়ে নেওয়ার সুপারিশ জানাবো।
শুধু বাংলাদেশ নয় পাকিস্তানের সঙ্গেও যুদ্ধের দামামা বাজানোর চেষ্টা করেন ভারতীয় রাজ্যসভার এই প্রবীণ সদস্য।
পাকিস্তানের নবনির্বাচিত প্রধানমন্ত্রী ইমরান খানকে ‘চাপরাসি’ বলে মন্তব্য করেন সুব্রহ্মণ্যম। তিনি বলেন, ইমরান একজন ‘চাপরাসি’ ছাড়া কিছুই না।
কেননা, আসলে পাকিস্তান শাসন করে সেনাবাহিনী বা আইএসআই বা সন্ত্রাসীরা। ইমরান হচ্ছেন সরকারের চাপরাসিদের একজন। তাকে হয়তো প্রধানমন্ত্রী ডাকা হয়, তবে আদতে তিনি হচ্ছেন একজন চাপরাসি।
তার মতে  পাকিস্তানকে ভারতীয় সেনাবাহিনীর হাতে ছেড়ে দিতে হবে। আগে তো দু’ভাগ হয়েছে। এবার চার ভাগ করতে হবে। বালুচি, সিন্ধি, পোকতোনি ও পাকিস্তানকে আলাদা করে দিতে হবে।-জি নিউজ
Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিয়ে করলে টাকা দেবে সরকার!

ডেস্ক নিউজ :: বিয়ে করলেই নবদম্পতি সরকারের কাছ থেকে আর্থিক পুরস্কার পাবেন! ...