ব্রেকিং নিউজ

বিক্রয় ও মিনিস্টার-এর ব্যতিক্রমধর্মী ‘বিরাট হাট’ কন্টেস্ট

ঢাকা :: অনলাইনে গবাদি পশু কেনা-বেচার মাধ্যম বিক্রয় ডট কম এবং মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এবারের ঈদ-উল-আযহা উপলক্ষে চতুর্থবারের মতো নিয়ে এলো কোরবানি ক্যাম্পেইন- “বিক্রয় বিরাট হাট পাওয়ার্ড বাই মিনিস্টার”।

আজ ১৪ জুলাই মঙ্গলবার একটি ওয়েবিনার সেশনের মাধ্যমে বিক্রয় ও মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের মাঝে সমঝোতা চুক্তি স্বাক্ষরের মাধ্যমে এই ক্যাম্পেইনের আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। ক্যাম্পেইনটি চলবে ঈদের আগের রাত পর্যন্ত।

প্রতিবছরের মতো এবারের ঈদ-উল-আযহায় বিক্রয় তার সম্মানিত গ্রাহকদের জন্য নিয়ে এসেছে চমৎকার সব গবাদি পশুর সমাহার। ইতোমধ্যে বিক্রয়-এর সাইটে ১,০০০ এরও বেশি কোরবানির পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছে। এ বছর বিক্রয়-মিনিস্টার আয়োজন করেছে ব্যতিক্রমধর্মী কন্টেস্টের।

প্রতিযোগীরা এই অনলাইন কন্টেস্টে অংশ নিয়ে পাবেন মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর পক্ষ থেকে সর্বমোট ৬ লক্ষ টাকার মূল্যমানের আকর্ষণীয় হোম অ্যান্ড ইলেক্ট্রনিক্স অ্যাপ্লায়েন্স পণ্য জিতে নেওয়ার অনন্য সুযোগ। অংশগ্রহণকারীদের বিক্রয়-এর প্রচারিত কোরবানি স্পেশাল গানের সাথে একটি ভিডিও তৈরি করতে হবে এবং ক্যাপশন হিসাবে #BiratHaat2020 ব্যবহার করে এটি ফেসবুক, টিকটক, অথবা ইউটিউব – এর মধ্য থেকে সবগুলো বা যেকোনো একটি প্ল্যাটফর্মে শেয়ার করতে হবে। ভিডিওটি একই হ্যাশট্যাগ সাবজেক্ট হিসেবে দিয়ে বিক্রয় ব্লগ সাইটেও প্রেরণ করতে পারবেন। সর্বাধিক ভিউ এবং লাইকের ভিত্তিতে ২২ জন ভাগ্যবান বিজয়ী পাবেন মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর পক্ষ থেকে রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি সহ আরও আকর্ষণীয় পুরস্কার।

বিক্রয় ডট কম-এর কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বলেন, “এ বছর সার্বিক করোনা পরিস্থিতি বিবেচনা করে আমরা গ্রাহকদের জন্য আরও বেশি সংখ্যক কোরবানির পশু নিয়ে আসার কথা ভাবছি। প্রতিবছরই আমরা ডিজিটাল হাটের দিকে ঝুঁকতে থাকা ক্রেতার সংখ্যা উত্তরোত্তর বাড়তে দেখেছি। এই বছর তো ডিজিটাল হাট একরকম প্রয়োজনই হয়ে দাঁড়িয়েছে। সেই অনুযায়ী আমরা আমাদের সেবার মান উন্নত করতে সচেষ্ট। গ্রাহক ছাড়াও আমাদের প্ল্যাটফর্ম থেকে হাজার হাজার বিক্রেতা উপকৃত হয়ে থাকে। আর ঈদের আনন্দকে দ্বিগুণ করতে এবার একটু ভিন্নধর্মী বিরাট হাট (#BiratHaat2020) কন্টেস্টের আয়োজন করেছি আমরা। আশা করছি আগের বছরগুলোর মতো এবারও আমরা গ্রাহকদের কাছ থেকে প্রচুর সাড়া পাবো”।

বিক্রয় ডট কম-এর কো-ম্যানেজিং ডিরেক্টর নাজ হুসাইন বলেন, “কোরবানির পশু কেনার ক্ষেত্রে সময় এবং শ্রম বাঁচানোর সাথে এই বছর যুক্ত হয়েছে পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করা। এ অবস্থায় অনেকেই যখন কোরবানি কীভাবে দিবেন এই সংশয়ে ভুগছেন তখন বিক্রয়-এর ডিজিটাল হাট অনেকেরই সাহায্যে আসবে বলে আমার বিশ্বাস। গত বছর বিক্রয়-এর সাইটে মেম্বারশিপ সার্ভিস নিবন্ধনের মাধ্যমে প্রায় ১০০ জন গবাদি পশুর খামার ব্যবসায়ী কোরবানির পশু বিক্রয় করেন। এ বছর আশা করছি প্রায় ১৬০-১৭০ জন খামার ব্যবসায়ী আমাদের মেম্বারশিপ সার্ভিস গ্রহণ করবেন। ”।

মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশনস কে এম জি কিবরিয়া বলেন, “এ বছর আবারো আমরা কন্টেস্টটি নিয়ে এসেছি। ঈদ উপলক্ষে গ্রাহকদের মুখে হাসি ফোটানোর এই সুযোগটি আমরা হাতছাড়া করতে চাইনি। বিরাট হাট-এর মাধ্যমে ক্রেতারা কোনো ঝামেলা ছাড়াই নিরাপদ কোরবানির পশু ক্রয়ের সুযোগ পাচ্ছেন। একই সাথে ঈদের খুশিকে আরও বাড়িয়ে তুলতে সৌভাগ্যবান ক্রেতাদের জন্য থাকছে মিনিস্টার-এর সৌজন্যে দারুণ সব পণ্য জিতে নেওয়ার সুযোগ। আশা করছি মহামারির সময় গ্রাহকরা এইসকল পণ্য উপহার হিসেবে পেয়ে উপকৃত হবেন”। -প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কালীগঞ্জে ‘ব্লক ব্রিক্স ম্যানুফ্যাকচারার এলায়েন্স’ এর ফ্যাক্টরি উদ্বোধন

স্টাফ রিপোর্টার :: স্বাস্থ্যবিধি মেনে গত ৭ আগস্ট গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার ...