নূর আলম, নীলফামারী প্রতিনিধি ::

পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, জনগণ নির্বাচনের মধ্য দিয়ে বিএনপিকে কালো পতাকা দেখিয়েছে আর বিদেশীদের কাছে ধর্না দিয়েও লাভ হয়নি কারণ বিদেশীরাও বিএনপিকে লাল পতাকা দেখিয়েছে।

রবিবার সন্ধ্যায় নীলফামারী কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

বিএনপির সমালোচনা করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, আওয়ামীলীগ ভারত-চিন বা রাশিয়ার সরকার নয়। আওয়ামীলীগ জনগণের সরকার। এদেশের মানুষের সরকার।

তিনি বলেন, আমাদের সাথে ভারত-রাশিয়া চীনের সাথে যেমন ভালো সম্পর্ক তেমনি মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ইউরোপীয় ইউনিয়নসহ অন্যান্য দেশের সাথেও আমাদের ভালো সম্পর্ক। এ কারণে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে।

তিনি বলেন, পৃথিবীর সকল রাষ্ট্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাচ্ছে এবং কাজ করার আগ্রহ প্রকাশ করছে। বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দি, বাংলাদেশ
আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া ও শাহাবুদ্দিন ফরাজি বক্তব্য দেন।

অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের উদ্যোগে ৫হাজার মানুষকে শীতবস্ত্র বিতরণ করা হয়। জেলা আওয়ামীলীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মমতাজুল হক।

জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ জানান, অনুষ্ঠানে ৫হাজার মানুষকে শীতবস্ত্র বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here