রাকিবুল হাসান, মনপুরা (ভোলা) প্রতিনিধি ::

বিআরডিবি’র কার্যক্রম পরিদর্শনে ভােলার মনপুরায় এসেছেন বাংলাদেশ পল্লী উন্নয়নও সমবায় বিভাগের সচিববৃন্দ। সচিবদের আগমন উপলক্ষে কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। দরিদ্র মহিলাদের জন্য সমন্বিত পল্লী কর্মসংস্থান সহায়তা প্রকল্পের (ইরেসপো) উদ্যোগে এই প্রশিক্ষণ ও উঠান বৈঠকের আয়োজন করে উপজেলা বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি)।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল ১০ টায় উপজেলার মনপুরা মাধ্যমিক বিদ্যালয়ে কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। পরে হাজীর হাট ইউনিয়নের পূর্ব মধ্য চরফৈজুদ্দিন পল্লী উন্নয়ন মহিলা সমিতি’র সদস্যদের সাথে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

মনপুরা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের উপসচিব (পরিকল্পনা-১) ড. মোঃ গোলাম মোস্তফা। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের উপসচিব (পরিকল্পনা-৫) স্বপন কুমার বসু, মনপুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, এবং বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সহকারি সচিব (পরিকল্পনা-৪) মোঃ আবদুর রহিম।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড কর্মকর্তা মোঃ মাহতাব উদ্দিন ভূঁইয়া ও উপজেলা পল্লী উন্নয়ন বোর্ডের সহকারী কর্মকর্তা (ইরেসপো) মোঃ মাহাবুর রহমান প্রমূখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here