বালিয়াকান্দিতে গৃহবধূকে শারীরিক নির্যাতন: বিষপানে মৃত্যু

রাকিবুল ইসলাম রাফি, রাজবাড়ি প্রতিনিধি :: রাজবাড়ির বালিয়াকান্দিতে গৃহবধূকে শারীরিকভাবে নির্যাতন করে জোর পূর্বক করানো হয় বিষ পান। পরে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে আনলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। এই খবর শুনে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় নিহতের স্বামী ও তার পরিবারের লোক। নিহতের নাম ঝর্ণা (২৫)। সে বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের বেতেঙ্গা গ্রামের আসিফ শেখের স্ত্রী।

দুই বছর পূর্বে পারিবারিক ভাবে বিয়ে হয় আসিফ ও নিহত ঝর্ণার। বিয়ের সময় আসিফের পরিবার তিন লক্ষ টাকা যৌতুক দাবী করলেও ঝর্ণার পরিবার যৌতুকের সম্পূর্ণ অর্থ পরিশোধ করতে সক্ষম হয়নি। বিয়ের ৩-৪ মাস পরেই যৌতুকের এই টাকার জন্য ঝর্ণার উপর শুরু হয় স্বামী আসিফসহ তার শ্বশুর বাড়ির লোকেদের অত্যাচার। অত্যাচারের ইঙ্গিত পেয়ে ঝর্ণার পরিবার বিয়ের প্রথম বছরেই পরিশোধ করে দেয় যৌতুকের বাকি অর্থ।

কয়েক দিন আগে ঝর্ণার স্বামী আসিফের অন্য জায়গায় সম্পর্কের কথা ঝর্ণা জানতে পারে। সম্পর্কের এই কথা জানার ও তার প্রতিবাদ করার অপরাধে ঝর্ণাকে আসিফের বন্ধু জুবায়েরের সাথে গত বুধবার থাকতে বাধ্য করে আসিফ। আসিফের এই অমানবিক অত্যাচারের প্রতিবাদ করতে গেলে গত বুধবার আনুমানিক রাত ৮টার দিকে ঝর্ণাকে মারধর করে আসিফ।

পরদিন (বৃহস্পতিবার) শারীরিকভাবে অত্যাচার করে ঝর্ণাকে জোরপূর্বক বিষ পান করানো হয়। এ সময় তার স্বামী ও তার শ্বশুরবাড়ির লোকেরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এই ব্যাপারে বালিয়াকান্দি থানার এস,আই আসাদুজ্জামান রিপন বলেন, নিহত ঝর্ণার ভাই বাদী হয়ে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের করেছে। আসামী গ্রেফতারের অভিযান অব্যহত আছে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মেট্রোরেলের স্থাপনায় সরাতে হতে পারে কমলাপুর রেলস্টেশন

ডেস্ক রিপোর্ট:: কমলাপুর রেলওয়ে স্টেশন অন্যস্থানে সরানোর প্রস্তাব করা হয়েছে । মেট্রোরেলের ...