ব্রেকিং নিউজ

বান্দরবান সেক্টর বিজিবির উদ্যোগে বিনামুল্যের চিকিৎসাসেবা শুরু

বান্দরবান সেক্টর বিজিবির উদ্যোগে বিনামুল্যের চিকিৎসাসেবা শুরু      এনামুল হক কাশেমী, বান্দরবান প্রতিনিধি :: বান্দরবান বিজিবি সেক্টরের উদ্যোগে সপ্তাহে ৪দিন করে বিনামুল্যে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। এ চিকিৎসাসেবার প্রথমদিন সোমবার সকালে বিজিবির বান্দরবান সেক্টরের অস্থায়ী কার্যালয়ের বিনামুল্যে চিকিৎসাসেবা প্রদান কার্যক্রমে ২৫০ নারী ও পুরুষ রোগী সেবা পেয়েছেন। তাদের মাঝে প্রয়োজনীয় ওষুধপত্রও বিতরণ করা হয়েছে।

জেলা শহরের বিভিন্ন এলাকা থেকে আসা এসব রোগীকে চিকিৎসা দিয়েছেন। বিজিবির সেক্টরের মেডিকেল অফিসার ডা.মেজর শাহ আলম। সেক্টর কমান্ডার কর্ণেল এসএম অলিউর রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এম আবদুল কুদ্দুছ এবং পার্বত্য জেলা পরিষদ সদস্য কাজী মজিবুর রহমান বিজিবির বিনামুল্যের চিকিৎসাসেবা কার্যক্রম পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত সাংবাদিকেদর উদ্দেশ্যে সেক্টর কমান্ডার বলেন, সীমান্ত এলাকাসহ জেলায় যেকোন ধরনের চাঁবাজি, সন্ত্রাসী কার্যকলাপ এবং চোরালাচানসহ মাদক নিয়ন্ত্রণে বিজিবি সদায় প্রস্তুত, ইতিমধ্যেই অবৈধ অস্ত্র উদ্ধার এবং সন্ত্রাস দমনে সেনাবাহিনী, পুলিশ এবং আনসার ব্যাটালিয়নের সদস্যদের সাথে সফলতার সাথে কাজ করে যাচ্ছে।

বিজিবি বান্দরবান সেক্টরের উদ্যোগে বান্দরবান সদর ও খানসামা এলাকায় প্রতিসপ্তাহে ৪দিন করে বিনামুল্যের চিকিৎসাসেবা কার্যক্রম পরিচালনা করবেন এবং রোগীদের মাঝে প্রয়োজনীয় ওষুধপত্র বিতরণ করা হবে বলে সেক্টর কমান্ডার জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৭১ শতাংশ সরকারি হাসপাতালে ধূমপান হয়

স্টাফ রিপোর্টার :: রাজধানীর ৭১ শতাংশ সরকারি হাসপাতালে ধূমপান করা হয়। আর ...