ব্রেকিং নিউজ

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় ৮বিজিবি সদস্য গুরুতর আহত: বাইক আরোহী নিহত

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় ৮বিজিবি সদস্য গুরুতর আহত: বাইক আরোহী নিহতএনামুল হক কাশেমী, বান্দরবান প্রতিনিধি:: বান্দরবানে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকের আরোহী নিহত এবং ৮ বিজিবি সদস্যসহ ১০জন গুরুতর আহত হয়েছেন।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.গোরাম সরওয়ার শনিবার বিকেলে জানান, দুপুরে জেলা শহর থেকে ২৩জন বিজিবি সদস্যবাহী একটি বিজিবি ওয়াগান (ভারী গাড়ি) থানচি উপজেলার বলিপাড়া ৩৮ বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তরে যাবারপথে সদর উপজেলার লাইমীপাড়া এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে সড়কের পাশে উল্টে যায়।

ফলে ওই গাড়িতে থাকা নায়েক মো.আবদুল মান্নান,ল্যান্স নায়েক মো.আল মামুন, সিপাহী সুরুজ মিয়া, ওমর সানী, সাবিবর হোসেন, মো.রেজাউল, মোম্ম্মদ ইসলাম এবং মো.হুমায়ন গুরুতর আহত হয়। আহত বিজিবি সদস্যদেরকে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে নিয়ে যায় এবং প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে সেখান থেকে উন্নত চিকিৎসার্থে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে।

পাহাড়ি খাদে পতিত বিজিবির গাড়ি উদ্ধারে চেষ্টা চালাচ্ছেন সেনাবাহিনীর ক্রেন গাড়ি। বিজিবি টেকনাফ ২ব্যাটালিয়ন থেকে তাইকোয়ান্ডো খেলোয়াড় দলের ২৩জন বিজিবি সদস্যবাহী ওয়াগান গাড়িটি বান্দরবান শহর হয়ে থানচির বলিপাড়া বিজিবি ৩৮ ব্যাটালিয়নের উদ্দেশ্যে যাবার পথেই লাইমী পাড়া এলাকায় দুর্ঘটনায় পতিত হয়।

বেলা ১১টায় জেলা শহরের বালাঘাটায় বান্দরবানগামী একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে বাড়ায় চালিত একটি মোটরসাইকেলের আরোহী উমং হ্লা মারমা (২০) ঘটনাস্থলেই নিহত হন। বাইক চালকসহ অপর ২জন যথা থোয়াইচিং বাবু (২০) এবং উমেসিং মারমাকে (১৯) গুরুতর আহতাবস্থায় বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ২টি পৃথক সড়ক দুর্ঘটনার ব্যাপারে সদর থানায় ২টি মামলা হয়েছে বলে পলিশ সুত্র জানিয়েছে।

বান্দরবানে অবস্থানরত পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি,জেলা ও দায়রা জজ লা মং, জেলা প্রশাসক মো.আসলাম হোসেন, পুলিশ সুপার মো.জাকির হোসেন মজুমদার, সিভিল সার্জন ডা. অংশৈ প্রু মারমা দুর্ঘটনাস্থল পরির্দশন করেন এবং হাসপাতালে চিকিৎসাধীন আহতদের দেখতে যান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরে ৩ লাখ শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে

লক্ষ্মীপুরে ৩ লাখ শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: আগামী ২২ জুন লক্ষ্মীপুরে প্রায় ৩ ...