ডেস্ক রিপোর্ট : : মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকারের একটি ভাইরাল ভিডিও এখন অনলাইনের আনাচে-কানাচে পাওয়া যাচ্ছে। ক্রিকেট মাঠের বাঘ কীভাবে বাস্তবের বাঘের দেখা পেলেন, তাদের কী কথা হলো, সেসব আনকোরা সব দৃশ্যই দেখা গেছে ভিডিওটিতে।

মহারাষ্ট্রের সবচেয়ে বড় এবং পুরনো টাইগার রিজার্ভ তাড়োবা। সেখানেই বেরিয়েছিলেন শচীন। ঘুরতে ঘুরতেই একসময় গভীর জঙ্গলে যায় গাড়ি। আচমকাই একটি বাঘ এগিয়ে আসতে থাকে। চুপ হয়ে প্রায় নিঃশব্দে দাঁড়িয়ে থাকেন মাস্টার ব্লাস্টার ও তার সঙ্গীরা। কিছুক্ষণ পর সেই বাঘটি চলে যায় গভীর জঙ্গলে।

এ যেন ঠিক রূপকথার গল্প। এক বাঘ আরেক বাঘের চোখে চোখ রেখে কথা বলে গেল। তাড়োবা সাফারিতে গিয়েছিলেন শচীন। অনেক দিন ধরেই তার এই পরিকল্পনা ছিল বলে জানা যায়। টেন্ডুলকারের পছন্দের জায়গা তাড়োবা। বহুবার তিনি সেখানে গিয়েছেন। তবে এবার যাওয়ার পর সেখানেই ক্যামেরাবন্দি হয় দুই বাঘের যুগলবন্দি।

এই রোমাঞ্চকর অনুভূতি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার না করে থাকতে পারলেন না শচীন। ৪ মিনিট ৪২ সেকেন্ডের এই ভিডিওটি তিনি নিজেই তার ফেসবুক পেজ, টুইটার এবং ইউটিউব চ্যানেলে আপলোড করলেন। আর লিটল মাস্টারের ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হওয়াটাই স্বাভাবিক।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here