বাগেরহাটে সেনাবাহিনী টহল: অসহায়দের খাদ্য সহায়তা


মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা ও সচেতন করতে বাগেরহাটের বিভিন্ন এলাকায় টহল জোরদার করেছে সেনাবাহিনী। কর্মহীন অষহায়দের খাদ্য সহায়তাও প্রদান করেছে তারা। এর অংশ হিসেবে দুপুরে শেখ হাসিনা ক্যান্টনমেন্টের ৭ পদাতিক ডিভিশনের অন্তর্ভুক্ত ২৮ প্রিগেডের ৪৩ বীর ইউনিটের লেফটেন্যান্ট সাইফুল্লাহ খাঁনের নেতৃত্বে বাগেরহাট শহরের সাধনার মোড়, ফলপট্টি মোড়, মাছ বাজার ও কাচাবাজার এলাকায় ঘুরে ঘুরে মাইকিং করে সেনা সদস্যরা।

এসময় ওইসব এলাকায় ও হাট বাজারে জীবানুনাশক স্প্রে করেন সেনাবাহিনীর সদস্যরা। সাধারণ মানুষকে জরুরী কাজ ছাড়া বাইরে বের না হওয়ার পরামর্শ দেন এবং সামাজিক দূরত্ব মানতে উৎসাহ দেন। সকলকে বাড়িতে থাকার অনুরোধ করেন। পরে বাগেরহাট সদর উপজেলায় বিভিন্ন অসহায় মানুষের বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করনে সেনা সদস্যরা।

পরে বাগেরহাট সদর উপজেলার কুলিয়াদাড় গ্রামের সত্তরোর্ধ দুই নারীসহ অনেককে খাদ্য সহায়তা দেন তারা। বাড়িতে বসে সেনাবাহিনীর খাদ্য সহায়তা পেয়ে খুশি তারা। অসহায় এক নারী বলেন, করোনা পরিস্থিতিতে ঘর থেকে বাইরে যাই না। খেয়ে না খেয়ে দিন কাটাচ্ছিলাম। দুপুরে হঠাৎ করে সেনাবাহিনীর স্যাররা এসে খাবার দিয়ে গেল। খুব ভাল লেগেছে। আল্লাহর কাছে তাদের জন্য দোয়া করি, যারা এই খাবারের ব্যবস্থা করলেন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিনেমা স্ট্যাইলে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

আব্দুর রউফ হায়দার, কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি :: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন ...