ব্রেকিং নিউজ

বাগেরহাটে বৃদ্ধাকে জবাই করে হত্যা: মালামাল লুট

কুপিয়ে হত্যা

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: বাগেরহাটে ঘরে ঢুকে হোসনেয়ারা বেগম (৬০) নামে এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যা করে মালামাল লুট করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২১ মার্চ) রাত সারে নয়টার দিকে বাগেরহাট শহরের পূর্ব সরুই এলাকায় (পুরাতন পুলিশ লাইনের পাশে) এ ঘটনা ঘটে।

হোসনেয়ারা বেগম গনপূর্ত বিভাগের অবসরপ্রাপ্ত প্রকৌশলী  মো. আব্দুর রহিমের স্ত্রী। ১৮ মার্চ ওমরা হজ্ব পালন করতে সৌদি আরব গেছেন আব্দুর রহিম। তার তিন ছেলে চাকুরীর সুবাদে কেউই বাড়িতে থাকেন না।

নিহতের ছোট বোন ঝর্ণা বেগম বলেন, আমার বড় ভাগ্নের ফোন পেয়ে তাদের বাড়িতে এসে দেখি ঘরের সব দরজা খোলা। বোনের রক্তাক্ত মরদেহ খাটের উপর পড়ে আছে। দুটি আলমারি ভাঙা। দুর্বৃত্তরা নগদ টাকা, স্বর্ণালংকার ও মালামাল নিয়ে গেছে। তবে তা কি পরিমান হবে তা তার স্বামী ও ছেলেরাই বলতে পারবে। ঘরে ঢোকা দুর্বত্তদের হয় তিনি চিনে ফেলেছেন অথবা মালামাল লুটের সময় বাধা দেয়ায় তারা ক্ষুব্দ হয়ে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করেছে বলে ধারনা করছেন তিনি।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের বলেন, নিহতের স্বামীসহ পরিবারের অন্য সদস্যরা বাড়িতে না থাকার সুযোগে এ হত্যাকান্ড ঘটেছে। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। কারা কি কারনে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নষ্ট টিনের চালায় ভুগছে আশ্রয়ণ প্রকল্পের ৫০ পরিবার

নষ্ট টিনের চালায় আশ্রয়ণ প্রকল্পের পরিবারে দুর্ভোগ

রওশন আলম পাপুল, গাইবান্ধা প্রতিনিধি :: ১৫ বছর আগে নির্মিত গাইবান্ধার সাঘাটা ...