মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: বাগেরহাট সদর উপজেলার কৃষ্ণনগর গ্রামের হেলাল আকন (৩৫) নামে এক যুবক প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন।

শুক্রবার সকাল দশটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়। পূর্ব বিরোধের জেরে হেলালকে প্রতিপক্ষরা পিটিয়ে হত্যা করেছে বলে পুলিশ জানায়। নিহত হেলাল আকন কৃষ্ণনগর গ্রামের শাহজাহান আকনের ছেলে।

নিহতের স্ত্রী শারমিন বেগম বলেন, বৃহষ্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে প্রতিবেশি মনা খানের ছেলে আবুল তার ভাই আমার স্বামীকে ডেকে নিয়ে লাঠিসোটা দিয়ে এলোপাথারী মারধর করে। এতে সে অচেতন হয়ে পড়ার খবর পেয়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হেলাল মারা যায়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. মিজানুর রহমান বলেন, বৃহষ্পতিবার রাতে লাঠিসোটা নিয়ে প্রতিপক্ষরা হেলাল আকন নামে এক যুবককে এলোপাথাড়ি পিটিয়ে বাড়ির অদূরে ফেলে রেখে চলে যায়। পরে তার চিৎকার শুনে বাড়ির ও স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আহত হেলালের মাথার আঘাত ছিল গুরুতর। শুক্রবার সকাল দশটার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়।

হেলালের সাথে স্থানীয় কিছু লোকের পূর্ব বিরোধ রয়েছে। সেই বিরোধের জেরে তাকে প্রতিপক্ষরা পিটিয়ে হত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। আমরা অপরাধীদের আটকের জন্য অভিযান চালাচ্ছি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here