বাগেরহাটে টিসিবির তেল জব্দ: দোকানিকে জরিমানা


মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: বাগেরহাটের চিতলমারীতে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি)-র ৯২ লিটার তেল জব্দ করা হয়েছে। এই তেল সংরক্ষণে রাখার অপরাধে আবির স্টোরের মালিক কাজী ইসমাইল হোসেনকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে চিতলমারী উপজেলা সদরের আবির স্টোরে অভিযান চালিয়ে এই তেল উদ্ধার করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মারুফুল আলম। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে ওই দোকানিকে ৩০ হাজার টাকা জরিমানার আদেশ দেন তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মারুফুল আলম বলেন, টিসিবির পন্য সংরক্ষণে রাখার অপরাধে কাজী ইসমাইল হোসেনকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এই তেল কিভাবে বাইরের দোকানদারের কাছে গেল সে জন্য ডিলার জাহাঙ্গীরের কাছে ব্যাখ্যা চাওয়া হয়েছে। যদি তিনি সন্তোষ জনক ব্যাখ্যা দিতে না পারে তাহলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এছাড়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সামাজিক দূরত্ব বজায় না রাখাসহ বিভিন্ন অপরাধে ১০ টি মামলা এবং ৬১ হাজার ৫‘শ টাকা জরিমানা করা হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

এদিকে সামাজিক দূরত্ব না মানায় গেল ২৪ ঘন্টায় জেলায় ৪৭ জনকে ৩৪ হাজার ৯‘শ টাকা জরিমানা করা হয়েছে। এর আগে গেল ৫ দিনে বাগেরহাটে ৩৬৩ জনকে ২ লক্ষ ৪৬ হাজার ২‘শ ৯০ টাকা জরিমানা করা হয়। এই নিয়ে জেলায় ৪১০ জনকে ২ লক্ষ ৮১ হাজার ১‘শ ৯০ টাকা জরিমানা করা হল।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আরও ২৮ দিনের রিমান্ডে সাহেদ

স্টাফ রিপোর্টার :: রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মো. সাহেদকে আরও ...