বাগেরহাটে করোনা সন্দেহে দুইজন আইসোলেশনে

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: নভেল করোনা ভাইরাস এর উপসর্গ নিয়ে বাগেরহাট সদর হাসপাতালে এক নারী ও কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মধ্য বয়সী পুরুষকে আইসোলেশনে ভর্তি করা হয়েছে।

শনিবার বিকেলে ৪২ বছর বয়সি ওই নারী জ্বর-সর্দি ও কাশি নিয়ে হাসপাতালে আসলে চিকিৎসকরা তাকে পর্যবেক্ষনের জন্য আইসোলেশনে পাঠান।

বাগেরহাট শহরতলীর ওই নারী কয়েকদিন ধরে জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন। এদিকে ভোরে জ্বর, সর্দি ও কাশি নিয়ে একজন পুরুষ কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে তাকেও আইসোলেশনে নেয় চিকিৎসকরা।

এর আগে বৃহস্পতিবার (০২ এপ্রিল) দুপুরে ২২ বছর বয়সী এক পুলিশ সদস্য জ্বর, সর্দি,কাশি নিয়ে হাসপাতালে আসলে তাকে আইসোলেশনে পাঠানো হয়। এই নিয়ে বাগেরহাট জেলা মোট তিনজন রোগী করোনা সন্দেহে আইসোলেশনে রয়েছেন।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির বলেন, জ্বর, সর্দি ও কাঁশি থাকায় বাগেরহাট সদর হাসপাতালে এক নারী ও কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক পুরুষ রোগীকে পর্যবেক্ষনের জন্য আইসোলেশনে রাখা হয়েছে। তাদের নমুনা সংগ্রহ করে পাঠানো হবে। পরীক্ষার পরে তাদের করোনার সংক্রমন আছে কিনা তা জানা যাবে।

তিনি আরও বলেন, দেশে করোনা ভাইরাসের রোগী সনাক্ত হওয়ার পর বাগেরহাট সদর হাসপাতালে তিনজন এবং শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুইজন আইসোলেশনে ছিলেন। তাদের শরীরে কোভিড-১৯ এর উপস্থিতি না থাকায় তারা সবাই নিজ নিজ বাড়িতে স্বাভাবিক জীবন যাপন করছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন ও বিক্ষোভ

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :: করোনা মহামারীর ভয়াবহ এই দু:সময়ে দেশে ...