বাগেরহাটে ইয়াবাসহ দুই নারী মাদক ব্যবসায়ী আটক


মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: বাগেরহাটে ৮৫০ পিস ইয়াবাসহ মোসাঃ রাহেলা বেগম (৫০) এবং তহমিনা বেগম (৫৫) নামের দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আটকৃতরা দুজন আপন বোন। পুলিশি জিজ্ঞাসাবাদ শেষে সোমবার (০৩ আগস্ট) দুপুরে আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে রবিবার (০২ আগস্ট) রাত পৌনে ১১ টায় মোরেলগঞ্জ উপজেলার আলতী বুরুজবাড়ীয়া গ্রামের মহসিন খানের বাড়ীর সামনের রাস্তা থেকে এদের আটক করে গোয়েন্দা পুলিশের সদস্যরা।

এসময় রাহেলা ও তহমিনার সহযোগি খালকুলিয়া গ্রামের করিম ডাকুয়ার ছেলে জুলহাস ডাকুয়া (৩৩) পালিয়ে যায়। সোমবার (০৩ আগস্ট) দুপুরে বাগেরহাট পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার শাফিন মাহমুদ এসব তথ্য জানান।

আটককৃত মোসাঃ রাহেলা মোরেলগঞ্জ উপজেলার আলতী বুরুজবাড়ীয়া গ্রামের মৃত আকলাছ হাওলাদারের স্ত্রী এবং তহমিনা বেগম খালকুলিয়া গ্রামের মৃত করিম ডাকুয়ার স্ত্রী। পালাতক জুলহাস ডাকুয়া তহমিনা বেগমের ছেলে। রাহেলা ও তহমিনা আলতী বুরুজবাড়ীয়া এলাকার নাগর ফকিরের মেয়ে।

অতিরিক্ত পুলিশ সুপার শাফিন মাহমুদ বলেন, দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল দুই বোন। প্রত্যন্ত অঞ্চলে গোপনে তারা ঈয়াবা বিক্র্রি করত।

গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে দুইজনকে আটক করা হয়। এসময় তাদেরকে তল্যাসী করে ৮৫০ পিস ইয়াবা পাওয়া যায়। তাদের সহযোগী তহমিনা বেগমের ছেলে জুলহাস ডাকুয়া পালিয়ে যায়। আটকদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রিমান্ড শেষে কারাগারে ডা. সাবরিনা

স্টাফ রিপোর্টার :: প্রথম জাতীয় পরিচয়পত্রের (এনআইডি) তথ্য গোপন করে দ্বিতীয় জাতীয় ...