ব্রেকিং নিউজ

বাগেরহাটের ফকিরহাটে সড়ক দূর্ঘটনায় নিহত-২

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি:: বাগেরহাটের ফকিরহাটে বাসের সাথে মুখোমুখী সংঘর্ষে দুই মটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। শবিবার দুপুর ১টা ৩০ মিনিটের সময় খুলনা-মংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার লখপুর ইউনিয়নের খাজুরা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদশীরা জানিয়েছে, খুলনা থেকে বাগেরহাটগামী একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে বাইকে থাকা দু’জনই ঘটনাস্থলেই মারা যায়। নিহতরা হলেন বাগেরহাটের কচুয়া উপজেলার ধোপাখালী এলাকার রুহুল আমিন (৩০) এবং চিতলমারী উপজেলার চৌদ্দহাজারী এলাকার মুজিবর তালুকদার (২৬)।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, “খুলনা-মংলা মহাসড়কের খাজুরা এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক আসা মোটর সাইকেলের মূখোমূখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেলের দুই আরোহী রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। দূর্ঘটনার পর খুলনা-মোংলা মহাসড়কে ঘন্টাখানেক যান চলাচল বন্ধ হয়ে যায়। উক্ত ঘটনায় স্থানীয় জনতা মহাসড়ক অবরোধের চেষ্টা করলে পুলিশ গিয়ে পরিস্থিতি আবার নিয়ন্ত্রনে আনে। পুলিশ ঘাতক বাসটি এবং হেলপারকে আটক করতে সক্ষম হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে”।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুবর্ণচরে কৃষকে হত্যা মামলার প্রধান আসামি ফজলুকে গ্রেফতার ও ফাঁসির দাবী

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী সুবর্ণচরে কৃষক আব্দুল মান্নানের হত্যা মামলার ...