ব্রেকিং নিউজ

বাগদান সারলেন নুসরাত ফারিয়া

স্টাফ রিপোর্টার :: অবশেষে বাগদান সারলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তবে বাগদান সারলেও আপাতত বিয়ে করছেন না বলে জানান তিনি। বিয়ে হবে করোনা ভাইরাস সঙ্কটের পর।

দীর্ঘ সাত বছরের প্রেমিক ইফতেখার আলমের সঙ্গে গত ১ মার্চ আংটি বদল করেন এই নায়িকা। ফারিয়ার হবু বর একজন ব্যাবসায়ী। সাত বছর প্রেমের পর এ ব্যবসায়ীর সাথেই পরিণয়ে আবদ্ধ হচ্ছেন তিনি।

বাগদানের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ফারিয়া জানান, তাদের মধ্যে ৭ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। অবশেষে পরিবারিকভাবে বাগদান সম্পন্ন হয়েছে। সহযোগিতার জন্য পরিবার ও বন্ধু-বান্ধবদের প্রতি কৃতজ্ঞ তিনি।

নুসরাত ফারিয়ার নায়িকা হিসেবে অভিষেক হয় ২০১৫ সালে। সেটা বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় ‘আশিকী’ চলচ্চিত্রের মাধ্যমে। তার আগে রেডিও জকি ও উপস্থাপক হিসেবে ক্যারিয়ার শুরু করেন তিনি। অভিষেকের পর ‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘বস-টু’, ‘ধ্যাততেরিকি’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

শাকিব খানের সঙ্গে তার সিনেমা ‘শাহেনশাহ’ মুক্তি পায় গত ৬ মার্চ। নির্মাতা শিহাব শাহীনের ‘যদি…কিন্তু…তবুও’ চলচ্চিত্রের শুটিং শুরুর পর করোনা ভাইরাসের কারণে স্থগিত হয়ে আছে। এতে তার সহশিল্পী হিসেবে আছেন অপূর্ব। তার আগে দীপংকর দীপনের ‘ঢাকা ২০৪০’ ও  ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং শুরু করেন ফারিয়া।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

স্মৃতির পাতায় ক্যাম্পাসের দিন গুলো 

তানজিনা আক্তার লিজা :: ঢাকার অদূরে চির সবুজের বুকে মাথা উচু করে ...