বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা ল্যাবএইডে বিশেষ ডিসকাউন্ট পাবেনঢাকা:: বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের স্বাস্থ্যসেবায় ডিসকাউন্টের সুবিধা দিতে ল্যাবএইডের সাথে চুক্তিবদ্ধ হয়েছে। সম্প্রতি গুলশানে বাংলালিংকের হেড কোয়ার্টার টাইগারস্‌ ডেনে দুই পক্ষের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ সেলস অফিসার রিতেশ কুমার সিং, বাংলালিংকের হেড অফ কাস্টমার লাইফসাইকেল ম্যানেজমেন্ট সুজয় বণিক, বাংলালিংকের হেড অফ লয়্যালটি এ্যান্ড পার্টনারশিপ মো. খালেদুল হাসান, ল্যাবএইড হসপিটালস-এর চিফ অপারেটিং অফিসার আল এমরান চৌধুরী ও ল্যাবএইড গ্রুপের হেড অফ কর্পোরেট মার্কেটিং মো. আলমগীর।

এই চুক্তির ফলে বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা প্যাথোলজিক্যাল ও বায়োকেমিস্ট্রি ইনভেস্টিগেশনের (শুধু বহির্বিভাগের রোগীদের জন্য) উপর ২০%, এক্স-রে, সিটি স্ক্যান, এমআরআই, আলট্রা-সনোগ্রাম, ইসিজি, ইকো এবং ইটিটি ইনভেস্টিগেশনের (শুধু বহির্বিভাগের রোগীদের জন্য) উপর ১০% এবং বেড চার্জের উপর ১০% ডিসকাউন্ট পাবেন। অফারটি পেতে প্রিয়জন গ্রাহকদের ৮২২৩ টাইপ করে ১০২০ নম্বরে পাঠাতে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এই অফারটি চালু থাকবে।

বাংলালিংকের চিফ সেলস্‌ অফিসার রিতেশ কুমার সিং বলেন, “বাংলালিংক প্রিয়জনের উদ্দেশ্য হল ভ্রমণ, পণ্য ও স্বাস্থ্যসেবা বিষয়ক বিভিন্ন অফার প্রদানের মাধ্যমে গ্রাহকদের জীবনযাত্রা আরও সমৃদ্ধ করা। আমরা আশা করি আমাদের প্রিয়জন গ্রাহকেরা এই অফারের মাধ্যমে উপকৃত হবেন।”

ল্যাবএইড হসপিটালসের চিফ অপারেটিং অফিসার আল এমরান বলেন, “বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা আকর্ষণীয় অফার ও সার্ভিস উপভোগ করতে পারবেন। আমাদের হাসপাতালে গ্রাহকরা অবশ্যই বিশ্বমানের সার্ভিস পাবেন। এছাড়া বিশেষ ডিসকাউন্টের মাধ্যমেও তারা উপকৃত হবেন।”

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here