ডেস্ক রিপোর্ট:: বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্টস ফেডারেশন (বিভিএসএফ) এর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি), গোপালগঞ্জ শাখার পুর্নাঙ্গ কমিটি গঠিত হয়েছে।

সোমবার(১১ জানুয়ারি) সন্ধ্যায় বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন (বিভিএ) ভবনে বিভিএসএফ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ইমতিয়াজ আবির ও সাধারন সম্পাদক রতন রহমান এই কমিটির অনুমোদন দেন।

এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন (বিভিএ) এর মহাসচিব কৃষিবিদ ড. মোঃ হাবিবুর রহমান মোল্লা, বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদের সভাপতি কৃষিবিদ ডা. ফজলে রাব্বী মন্ডল আতা, সাধারন সম্পাদক কৃষিবিদ ডা. সাইফুল বাশার, বিভিএ রংপুর বিভাগের সভাপতি ডা ওমর ফারুক, বিভিএ ঢাকা মেট্রোর সাধারন সম্পাদক ডা. মো. শাহিনুর ইসলাম, বিভিএ খুলনা বিভাগের যুগ্ম সাধারন সম্পাদক ডা. মুস্তাফিজুর রহমান পাপ্পু, বিভিএসএফ এর সহ সভাপতি মোহাম্মদ তাওফিক-ই-মাওলা, বশেমুরবিপ্রবির ভেটেরিনারি মেডিসিন বিভাগের ছাত্র ছাত্রীসহ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

বশেমুরবিপ্রবি শাখার নবগঠিত কমিটিতে তোফায়েল আহমেদ কে সভাপতি ও মোঃ সিরাজুল ইসলাম শায়ান কে সাধারন সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here