ঢাকা :: বাংলাদেশ ক্রপ প্রোটেকশন এসোসিয়েশন (বিসিপিএ) এর ৪০তম বার্ষিক সাধারণ সভা গত ১৮ মার্চ রাজধানীর আ. কা. মু. গিয়াসউদ্দিন মিল্কী মিলনায়তন, ঢাকা-তে অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় বিসিপিএ’র নির্বাচন বোর্ডের চেয়ারম্যান কৃষিবিদ মুজিবুর রহমান নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের নাম ঘোষণা করেন।

এম. সাইদুজ্জামান, মিমপেক্স এগ্রোকেমিক্যালস্ লিমিটেড-সভাপতি, মোঃ মনজুরুল হুদা, সুইট এগ্রোভেট লিমিটেড-সহ-সভাপতি, এ এইচ এম সদরুল আলম, অঙ্কুর ট্রেডার্স-মহাসচিব, মোঃ মারুফুজ্জামান, গুড়পুকুর করপোরেশন-যুগ্ম-মহাসচিব, এস. এম. খালেদ, ইন্জিনিয়াস ক্রপ সাইন্স লিমিটেড-সাংগঠনিক সম্পাদক, কৃষিবিদ মোঃ সিরাজুল ইসলাম, কেমিষ্ট ক্রপ কেয়ার লিমিটেড-প্রচার সম্পাদক, ড. মোঃ মাহবুবুর রহমান গাজী-এম. আর. এন্টারপ্রাইজ-ট্রেজারার এবং কৃষিবিদ এ. কে. এম. আজাদ-এ. এম. ট্রেডার্স, আতাউর রহমান খাঁন-এগ্রো উইনার লিমিটেড, মোঃ মিজানুর রহমান খাঁন-সিরাজ এগ্রো ইন্টারন্যাশনাল লিমিটেড এবং মোহাম্মাদ সাইফুল্লাহ্ বিশ্বাস-এসিআই ফরমুলেশনস্ লিমিটেড-কার্যনির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন।

নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ, ফসল সুরক্ষার মাধ্যমে দেশের কৃষি উৎপাদন বৃদ্ধি ও নিরাপদ খাদ্য দিয়ে খাদ্য নিরাপত্তা নিশ্চিত করা এবং পরিবেশ ও জনস্বাস্থ্য সুরক্ষায় বলিষ্ঠ ভূমিকা রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।-প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here