ব্রেকিং নিউজ

বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন ইউকে’র বিসিএ এওয়ার্ড লাভ

বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন ইউকে’র বিসিএ এওয়ার্ড লাভরকিব মনসুর, কার্ডিফ থেকে :: গণতন্ত্রের মাতৃভূমি নামে খ্যাতমাল্টিকালচারেল ও মাল্টিন্যাশনালের দেশ বৃটেনে ১৯৬০ সালে প্রতিষ্ঠিত প্রাচীনতম সংগঠন বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন ইউকে বিসিএ বৃটেনের ক্বারী ইন্ডাস্ট্রিজে নিরলসভাবে কাজ করে চলছে।

 

প্রতি বছরের ন্যায় গত ২ নভেম্বর রোববার সেন্ট্রাল লন্ডনের অভিজাত হোটেলের দ্যা গ্রেট হলে লেবার পার্টির লিডার রাইট অনারেবল এন্ড মিলি ব্যান্ড ও বৃটেনের বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষ নেতৃবৃন্দ, বৃটিশ এমপি, লর্ডস, এমইপি, বিশিষ্ট ব্যবসায়ী ক্যাটারার্স সেলিব্রেটি, শেফ, সাংবাদিক, কমিউনিটি লিডারসহ নানাপেশার বিশিষ্ট জনদের অংশগ্রহনে ওয়েলস রিজিওনাল ২০১৪ এওয়ার্ড পেয়েছে বিসিএ ওয়েলস রিজিওনাল প্রেসিডেন্ট বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল লতিফ কয়সর ও বিশিষ্ট ক্যাটারার্স আজমল হোসাইনের মালিকানাধীন ওয়েলস এর সোয়ানসী’র কিলা স্পাইস রেস্টুরেন্ট।

 

শুরুতেই সফল অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিসিএ’র প্রেসিডেন্ট বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি লিডার পাশা খন্দকার। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিসিএ’র সেক্রেটারী জেনারেল বিশিষ্ট ক্যাটারার্স ও কমিউনিটি লিডার এম এ মুনিম।

 

অনুষ্ঠানে সারা দেশ থেকে বাছাই করে সেরা ১০জন শেফ ক্বারী শিল্পে অবদানের স্বীকৃতি হিসাবে ২জনকে বিসিএ অনার অফ দ্যা ইয়ার ও ১০জন ক্যাটারার্সদের এওয়ার্ড প্রদান করা হয়।

 

বৃটেনের ক্বারী ক্যালেন্ডারের সবচেয়ে বৃহৎ ও জমজমাট এওয়ার্ড ও ডিনার পার্টিতে বৃটেনের ওয়েলস থেকে অংশ গ্রহণ করেছেন বিসিএর ওয়েলস রিজিওনাল প্রেসিডেন্ট বিশিষ্ট ক্যাটারার্স আব্দুল লতিফ কয়সর, বিসিএ’র ওয়েলস রিজিওনাল জেনারেল সেক্রেটারী বিশিষ্ট ব্যবসায়ীমো: আহমেদ আলী, ডেইলিসিলেট ডট কমের চেয়ারম্যান ও দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক, কমিউনিটি সংগঠক মকিস মনসুর আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি লিডার শেখ তাহের উলৱ্যাহ, বিশিষ্ট ব্যবসায়ী মো: আনসার মিয়া, দৈনিক মৌলভীবাজার ডট কমের ডাইরেক্টর আব্দুর রহমানমন, একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের ট্রাস্টি আশিকুর রহমান কার্ডিফের ব্যবসায়ী আনহার মিয়া, সোয়ানসী’র এওয়ার্ডপ্রাপ্ত কিলা স্পাইসের মালিক আজমল হোসাইন, যুক্তরাজ্য ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি জাকির আকতারুজ্জামান, সোয়ানসীর বিশিষ্ট ব্যবসায়ী ছালিক উদ্দিন, শওকত মিয়া, মুক্তার মিয়া, বদরুল মনসুর ও মনসুর মিডিয়ার এডিটর রকিব মনসুর প্রমুখ নেতৃবৃন্দ।

 

ওয়েলস থেকে অংশগ্রহণকারী নেতৃবৃন্দ ২০১৪ সালের ওয়েলস রিজিওনাল এওয়ার্ড লাভ করায় কিলা স্পাইস রেস্টুরেন্টের স্বত্বাধিকারী আজমল হোসাইনসহ রেস্টুরেন্টের শেফ ও স্টাফদেরকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছে।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পণ্যের মার্কেটিং কিভাবে করবেন?

ঝুমা হোসেনঃ একজন ব্যবসায়ীর জন্য পণ্যেরমার্কেটিং করাটা খুবই জরুরী বিষয়। পণ্যের মার্কেটিং ...