ব্রেকিং নিউজ

বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘রবিবার’

স্টাফ রিপোর্টার :: অবশেষে কলকাতার ছবি রবিবার বাংলাদেশে মুক্তির অনুমতি পেয়েছে বলে জানান ছবিটির আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশনকাট এন্টারটেইনমেন্টের কর্ণধার অনন্য মামুন।

সকল জটিলতা কাটিয়ে আজ ছবিটি সেন্সর সনদ পেয়েছে বলে জানান অনন্য মামুন। তিনি বলেন, ‘তথ্য মন্ত্রণালয় থেকে মুক্তির অনুমতি পাওয়ার পর ছবিটি আমরা সেন্সর বোর্ডে জমা দেই। বোর্ড থেকে আজ সনদ হাতে পেয়েছি।’

এদিকে রবিবার কবে মুক্তি পাবে জানতে চাইলে অনন্য মামুন বলেন, ‘ছবিটি আগামী কাল কয়েক হলে মুক্তির সম্ভবনা রয়েছে। অনুমতি পেলে আগামীকালই কয়েকটি হলে মুক্তি দেবো রবিবার। পরের সপ্তাহে বড় পরিসরে মুক্তি দেয়া হবে।’

দেশে রবিবারে পরিবর্তে কলকাতায় মুক্তি পাচ্ছে অনন্য মামুন পরিচালিত ছবি ‘আবার বসন্ত’। তবে কলকাতায় কয়টি হলে এবং কবে মুক্তি পাচ্ছে সে বিষয়ে পরিচালক নির্ভরযোগ্য কোন তথ্য জানাতে পারেননি।

কলকাতার ‘রবিবার’ ছবিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের জয়া আহসান ও টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ। কোন এক রবিবার মুখোমুখি দেখা হয় দুই প্রাক্তনের মাঝে এসে দাঁড়ায় মান-অভিমানের স্মৃতিরা। এমনই গল্পে ছবিটি নির্মাণ করেছেন কলকাতার নির্মাতা অতনু ঘোষ।

এতে ছবিতে প্রসেনজিৎ অভিনয় করেছেন অসীমাভর চরিত্রে আর জয়াকে দেখা যাবে সায়নীর ভূমিকায়। রীতিবিরুদ্ধ একটি সম্পর্কের গল্পে নির্মিত ছবিটিতে আছে আবেগ ও থ্রিলারের মিশ্রন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাভেদের ‘তোমার আশ্বাস’ (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার :: প্রযোজনা প্রতিষ্ঠান ভ্যাপ এন্টারটেইনমেন্ট এর ব্যানারে সম্প্রতি মুক্তি পেয়েছে ...