বাঁশখালী নদী থেকে বান্দরবানের মুন্নি বড়ুয়ার লাশ উদ্ধার

বাঁশখালী নদী থেকে বান্দরবানের মুন্নি বড়ুয়ার লাশ উদ্ধারএনামুল হক কাশেমী, বান্দরবান প্রতিনিধি :: বান্দরবানে পাহাড়ধসে নিখোঁজ রুমা উপজেলা স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য সহকারী মুন্নি বড়ুয়ার লাশ ঘটনাস্থল থেকে পায় ৮০ কিমি ভাটি এলাকা চট্টগ্রামের বাঁশখালী নদী থেকে উদ্দার করা হয়েছে। চট্টগ্রামের বাঁশখালী থানার পুলিশ দল অজ্ঞাতনামা হিসেবে মুন্নি বড়ুয়ার লাশ সোমবার সন্ধ্যায় নদী থেকে উদ্ধার করে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

মংগলবার বিকেলে ফেসবুকে বাঁশখালী থানার ছবিসহ এক বার্তা প্রকাশ করেন এবং যোগাযোগ করার জন্যে অনুরোধ জানানো হয়। পরে ওই লাশের শনাক্ত করেন নিহত মুন্নি বড়ুয়ার ভাই বান্দরবানের সাংবাদিক ছোটন বড়ুয়া এবং তার স্বজনরা।

বিষয়টি বান্দরবান থানার পুলিশকেও জানানো হয়েছে। লাশ বান্দরবানে নিয়ে আসার জন্যে মুন্নি বড়ুয়ার স্বজনরা মংগলবার বিকেলেই চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা করেছেন বলে জানিয়েছেন পুলিশ ও লাশের স্বজনরা। পুলিশ ও স্ব্‌জনদের ধারনা- দৌলিয়ান পাড়া এলাকার পাহাড়ি ঝিরির প্রবল স্রোতে মুন্নি বড়ুয়ার লাশটি সাংগু নদীতে ভেসে গিয়ে বাঁশখালী নদীতে গিয়ে পড়ে।

গত রোববার সকালে জেলা সদর থেকে বাসযোগে রুমা উপজেলায় কর্মস’লে যাবার পথিমধ্যে দৌলিয়ান পাড়া এলাকায় পাহাড়ধসে মর্মান্তিকভাবে নিহত হন মুন্নি বড়ুয়া। একই ঘটনায় এখনও নিখোঁজ রয়েছেন রুমা উপজেলা পেষ্টো মাষ্টার জবিউল হোসেন, কৃষিক ব্যাংক কর্মকর্তা গৌতম নন্দী এবং ছাত্রী চিংমে সিং মারমা। তাদের উদ্ধারে নানাস্থানে উদ্ধারকর্মীরা অভিযান অব্যাহত রেখেছে বলে প্রশাসন সুত্র জানিয়েছে।

অপরদিকে বান্দরবান শহরের অদুরে মেঘলা এলাকায় মৃত্তিকা ও পানি বিভাজন কেন্দ্রের নিচে পাহাড়ের ভেতরে পড়ে থাকা অজ্ঞাতনামা ৫০বছর বয়সী একজন পুরুষের লাশ উদ্ধার করেছে বান্দরবান সদর থানার পুলিশ দল।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিক উল্লাহ জানান, মংগলবার সকাল ১০টায় পুলিশ দল ওই ঘটনাস্থলে যান এবং অজ্ঞাতনামা লাশটি উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। পঁচনধরা লাশটির প্রকৃত পরিচয় মেলেনি। থানায় একটি ইউডি মামলা হয়েছে।

 

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নিউ জার্সির হাডসন নদী থেকে বাংলাদেশি তরুণ-তরুণীর লাশ উদ্ধার

বাংলা প্রেস, নিউ ইয়র্ক থেকে :: যুক্তরাষ্ট্রের নিউ জার্সি অঙ্গরাজ্যের হাডসন নদী ...