বাঁচতে চায় মেধাবী ছাত্র সজীব

hdfhআসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি: সবেমাত্র ৬ষ্ঠ শ্রেণীতে পড়ে শাকিবুল হক সজীব। ক্লাসের আর দশজনের মতোই মেধাবী ছাত্র সে।  বড় হয়ে ডাক্তার হওয়ার স্বপ্ন দেখেছিল। কিন্তু সেই স্বপ্নের পথে কখন যে মরণব্যাধি ক্যান্সার এসে বাসা বেধেঁছে তা জান ছিল না অবুঝ এই শিশুটির।

যে একদিন ডাক্তার হয়ে দেশ ও দশের সেবা করতে চেয়েছিল সেই আজ চিকিৎসার অভাবে মরতে বসেছে। তাই মেধাবী ওই শিক্ষার্থীর চিকিৎসার জন্য দেশের বিত্তমান স্বহৃদয় মানুষসহ সরকারের কাছে সাহায্য কামনা করছে শিশুটির পরিবার।

সজীব লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রদের একজন। বাবা আবু সাঈদ রিমুপোথটিক রোগে আক্রান্ত হয়ে চিকিৎসা করতে গিয়ে এর মধ্যে প্রায় নিস্ব হয়েছেন। তবুও নিজের জন্য নয় প্রিয় সন্তানের প্রাণ বাঁচানোর আকুতি তাঁর।

তিনি জানান, ডাক্তাররা তাকে জানিয়েছেন সজীবকে দেশের বাইরে নিয়ে যেতে হবে। এ জন্য দরকার অন্তত ৫০ লক্ষ টাকা । কিন্তু তিনি ২ বছর ধরে নিজের চিকিৎসা করতে গিয়ে জমিজমা শেষ করে সম্বল হিসেবে রেখেছেন শুধু বসত বাড়িটুকু। এ অবস’ায় হৃদয়বান সকলের কাছে সাহায্য প্রার্থনা করেছেন তিনি।

সজীবকে সাহায্য পাঠাবার জন্য সঞ্চয়ী হিসাব নং-৩৪০৬০৬৯৬, সোনালী ব্যাংক , হাতীবান্ধা শাখা। বিকাশ একাউন্ট নম্বর-০১৭৩৪-৫৭৭২১৫ ও ডাচ বাংলা মোবাইল একাউন্ট-০১৭৯৭-৯৮৫৮৪৯৫।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জন্মদিনের শ্রদ্ধাঞ্জলি: রাষ্ট্র প্রধানের লেখালেখির অনন্য পদরেখা

ছাইফুল ইসলাম মাছুম :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় ...