নিজস্ব প্রতিবেদক:: ইন্ডিয়ান ইম্পোর্টার্স চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র (আইআইসিসিআই) বেস্ট একসিলেন্স অ্যাওয়ার্ড-২০২০ পেলেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। একই অনুষ্ঠানে ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামীকে সংবর্ধনা দেওয়া হয়।

আইআইসিআই আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। বিশেষ অতিথি ছিলেন গাজীপুরের মেয়র আইনজীবী জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতুল কুমার সাকসেনা। উপস্থিত ছিলেন সংগঠনের ভাইস প্রেসিডেন্ট শামীম রেজা। সংবর্ধিত অতিথির বক্তব্যে ভারতের হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেন, প্রযুক্তি, কর্মসংসস্থান ও বিনিয়োগে ভর করে বাংলাদেশ-ভারত মৈত্রী দীর্ঘজীবী হবে। দোরাইস্বামী অনুষ্ঠানে আরও বলেন, আধুনিক বাণিজ্যে কূটনৈতিক সম্পর্ক গুরুত্বপূর্ণ অবদান রাখে। আমাদের বিশ্বাস এর মাধ্যমে প্রবৃদ্ধি বাড়ে। ব্যবসা বাণিজ্যে একই সঙ্গে বড় হওয়া যায়। বাংলাদেশের সঙ্গে ব্যবসায়ের মাধ্যমে আমরা প্রযুক্তি, বিনিয়োগ ও কর্মসংস্থানে নতুন নতুন দ্বার উন্মুক্ত করতে পারব। তিনি বলেন, ভারতের  সঙ্গে ব্যবসা-বাণিজ্যে বাংলাদেশের বিপুল সম্ভাবনা রয়েছে। অনুষ্ঠানে অ্যাওয়ার্ড গ্রহণকালে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর বলেন, ভারত প্রতিবেশী দেশ হিসেবে আমাদের পাশে ছিল, আগামীতেও পাশে থাকবে।

একই সঙ্গে দুই দেশের ব্যবসা বাণিজ্য আমরা এগিয়ে নিয়ে যাব আমরা। এছাড়া এই পুরস্কারে ভূষিত হয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, বিক্রম কুমার দোরাইস্বামী, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম, রূপায়ন গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুল ও আইআইসিসিআই পরিচালক টি কে পান্ডে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here