অনিক চৌধুরী তপু, বশেমুরবিপ্রবি প্রতিনিধি:: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ এবং স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক প্যানেল জয়লাভ করেছে।

আজ (মঙ্গলবার) সকাল ১০ টায় নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ড. মাহবুব হাসান এ ফলাফল ঘোষণা করেন।

বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদের পক্ষ থেকে সভাপতি পদে এপ্লাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. কামরুজ্জামান এবং সাধারণ সম্পাদক পদে বঙ্গবন্ধু ইন্সটিটিউট অব লিবারেশন ওয়ার অ্যান্ড বাংলাদেশ স্টাডিজের সহকারী অধ্যাপক ড. মোঃ আবু সালেহ নির্বাচিত হয়েছেন।

এছাড়া, সহ-সভাপতি পদে সহকারী অধ্যাপক আবুল বাশার রিপন খলিফা, যুগ্ম-সম্পাদক পদে শামসুল আরেফিন, কোষাধ্যক্ষ পদে মোঃ হাফিজুর রহমান, প্রচার সম্পাদক পদে সাদ্দসম হোসেন এবং ৯টি সদস্য পদে ড. মোঃ রাশেদুজ্জামান পবিত্র, মাহমুদ আহমেদ , গাজী মোঃ মাহবুব, দিলরুবা আফরোজ পপি, মোঃ শরিফুজ্জামান, মোঃ মাইদুল হোসেন, অভিজিৎ বিশ্বাস, ইনজামাম উল হক এবং মোঃ নাছির উদ্দিন নির্বাচিত হয়েছেন।

নির্বাচনের বিষয়ে নির্বাচন কমিশনার ড. মাহবুব হাসান বলেন, “১০ তারিখের মধ্যে মনোনয়নপত্র সংগ্রহের নির্দেশনা ছিলো৷ কিন্তু বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদ ব্যতিত অন্য কোনো প্যানেল মনোনয়নপত্র সংগ্রহ না করায় গঠনতন্ত্র অনুযায়ী তাদেরক জয়ী ঘোষণা করা হয়েছে।”

শিক্ষক সমিতির নবনির্বাচিত সভাপতি ড. মো: কামরুজ্জামান বলেন, “আমাদের পূর্বের কমিটি এক বছর সফলভাবে দায়িত্ব পালন করেছে, আমরাও শিক্ষক-শিক্ষার্থীসহ সকলকে সাথে নিয়ে প্রশাসনের সাথে সমন্বয় করে সামনের দিনের সকল চ্যালেঞ্জ মোকাবিলা করবো।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here