ব্রেকিং নিউজ

বর্ণাঢ্য আয়োজনে লক্ষ্মীপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বর্ণাঢ্য আয়োজনে লক্ষ্মীপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: কেক কাটা ও বর্ণাঢ্য আনন্দ র‌্যালির মধ্য দিয়ে লক্ষ্মীপুরে উদযাপন করা হয়েছে ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী।

এ উপলক্ষ্যে শনিবার বিকালে শহরের উত্তর তেমুহনী এলাকায় নেতাকর্মীদের নিয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন, লক্ষ্মীপুর-৩ সদর আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী এ কে এম শাহজান কামাল।

পরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

বর্ণাঢ্য আয়োজনে লক্ষ্মীপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

এর আগে শহরের উত্তর তেমুহনী এলাকায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ্উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক আবদুল্যা আল নোমান, আওয়ামীলীগ নেতা আবদুল মতলব, এডভোকেট রাসেল মাহমুদ মান্না, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম ভূলু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ, সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান ও সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইবনে জিসাদ আল নাহিয়ান প্রমূখ।

একইভাবে জেলাব্যাপী ছাত্রলীগের বিভিন্ন ইউনিট নানা আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভর্তি

বিএসএমএমইউতে খালেদার চিকিৎসা শুরু

স্টাফ রিপোর্টার :: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে সোমবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল ...