বরিশালে বিপিএল বিরোধী বিক্ষোভ

মামুনুর রশীদ নোমানী, বরিশাল

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) সেমিফাইনাল থেকে বরিশাল বার্নাস বাদ পড়ায় রাস-ায় নেমে বিক্ষোভ করেছে বরিশালের ক্রিকেট প্রেমী শিক্ষার্থীরা।তবে ছাত্রদের এই বিক্ষোভ মিছিলে ধাওয়া করেছে পুলিশ।পুলিশের এই হস-ক্ষেপে উত্তপ্ত বাক্য বিনিময় ও হাতাহাতির ঘটনা ঘটেছে। সোমবার রাত ১১টায় নগরীর সদর রোড অশ্বিনী কুমার হলের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিভিন্ন টেলিভিশনে বিপিএল থেকে বরিশাল বার্নাসের বাদ পড়ার খবর প্রচার হওয়ার সাথে সাথে বিক্ষোভে ফেটে পরে বরিশাল ব্রজমোহন (বিএম) কলেজের কয়েক হাজার আবাসিক শিক্ষার্থীরা।তারা লাঠিসোটা সহকারে একটি বিক্ষোভ মিছিল নিয়ে সদর রোডের উদ্দেশ্যে অগ্রসর হয়।বিক্ষোভ মিছিলটি সদর রোড পৌঁছালে কোতোয়ালি মডেল থানা পুলিশের একটি দল ছাত্রদের ধাওয়া করে। এতে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়।পরে শিক্ষার্থীরা পুনরায় অশ্বিনী কুমার হলের সামনে জড়ো হয়ে বিক্ষোভ করে।কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবু তাহের বলেন, লাঠিসোটা নিয়ে কতিপয় যুবক মিছিল করছিল।

মিছিলকারীরা বিভিন্ন দোকানে ইটপাটকেল নিক্ষেপ করে। এই খবর পেয়ে তাদের শান- করার চেষ্টা করা হয়।এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার ওসি (তদন-) মতিয়ার রহমান বলেন, অন্যায়ভাবে বিপিএল থেকে বরিশালকে বাদ দেয়ায় ছাত্ররা বিক্ষোভ মিছিল করেছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৪০ টা ক্লাব চাইছে যে স্ট্রাইকারকে

ডেস্ক নিউজ ::চ্যাম্পিয়নস লিগের গ্রুপপর্বের শেষ ম্যাচে সেদিন বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুলের মুখোমুখি ...