সোহানুর রহমান :: বরিশালে ওয়াই মুভস প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। ইয়ূথ এনগেইজমেন্ট ফর সাসটেইনেবল ডেভলপমেন্ট এবং ন্যাশনাল চিলড্রেনস টাস্ক ফোর্সের আয়োজনে এবং আইন ও সালিশ কেন্দ্র, প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহযগিতায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কার্যালয়ে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান।

কথক বিশ্বাস জয়ের সভাপতিত্বে  অনুষ্ঠানে অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন শিশু সংগঠক শুভঙ্কর চক্রবর্তী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা পঙ্কজ রায় চৌধুরী, উপ-পরিচালক জেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় ডাঃ মুহাম্মদ জসীম উদ্দিন, বাংলাদেশ মডেল ইয়ুথ পার্লামেন্টের প্রধান নির্বাহী সোহানুর রহমান প্রমুখ।

সভায় ওয়াই মুভস প্রকল্পের কার্যক্রম সম্পর্কে অবহিত করেন  ইয়েস বাংলাদেশের প্রতিনিধি সুমাইয়া মিতু।

প্রধান অতিথির বক্তব্য জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান বলেন, আগামীর বাংলাদেশ বিনির্মানে যুব ও শিশুদের একসাথে কাজ করা আহবান জানান। নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও এসডিজি বাস্তবায়নে যুবদের ভূমিকার কথা তুলে ধরেন।
অনুষ্ঠানে বিভিন্ন যুব সংগঠনের প্রতিনিধি, এনসিটিএফ এর সদস্য বৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, এনজিও প্রধান, প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশের প্রতিনিধি ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here