পছন্দ হয়নি নববধূ, ফাঁস নিলেন যুবক

ডেস্ক রিপোর্টঃঃ  বরগুনার আমতলীতে বিয়ের দুই দিন পর কামাল হোসেন (২৬) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (০৬ জুলাই) বিকেলে এ ঘটনা ঘটে।

কামাল হোসেন আমতলীর চাওড়া ইউনিয়নের চলাভাঙা গ্রামের রাজ্জাক হাওলাদারের ছেলে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, রোববার টিয়াখালী গ্রামের এক মেয়ের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় কামালের। বুধবার ছিল বউভাতের অনুষ্ঠান। তবে এই বিয়ে নিয়ে পরিবারের সঙ্গে তার মতানৈক্য হয়।

নাম না প্রকাশের শর্তে কামালের কয়েকজন প্রতিবেশী জানায়, বউকে কামালের পছন্দ হয়নি। এরই জের ধরে বুধবার সকালে পরিবারের সঙ্গে অভিমান করে কামাল বাড়ি থেকে চলে যায় । এরপর থেকে তার ফোন বন্ধ ছিল। ওই দিন দুপুরে বর-কনেকে আনুষ্ঠানিক গোসল করানোর প্রস্তুতি নেয় পরিবার। কিন্তু তাকে খুঁজে পাওয়া যায়নি। তার ফোন বন্ধ পেয়ে পরিবারের লোকজন খোঁজ করতে থাকে।

এরপর একইদিন বিকেলে তার বাড়ি থেকে কিছুটা দূরে বিলের মধ্যে একটি গাছের সঙ্গে গলায় রশি পেঁচানো ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে নিয়ে আসে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, কামালের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ অনুযায়ী তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here