ব্রেকিং নিউজ

বরগুনায় নারী ও শিশুর প্রতি জেন্ডারভিত্তিক সহিংসতা প্রতিরোধে মতবিনিময় সভা

সোহানুর রহমান :: বরগুনায় নারী ও শিশুর প্রতি জেন্ডারভিত্তিক সহিংসতা প্রতিরোধে অভিভাবকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শনিবার বিকালে বরগুনা রেডক্রিসেন্ট প্লাজার সম্মেলন কক্ষে এই মতবিনিময় ও আলোচনার আয়োজন করা হয়।

ব্র্যাক জেন্ডার জাস্টিস অ্যান্ড ডাইভারসিটি কর্মসূচির এনগেজ মেন এন্ড বয়েজ নেটওয়ার্ক ফর প্রোমোটিং জেন্ডার জাস্টিস বাংলাদেশ প্রকল্পের আওতায় বাংলাদেশ মডেল ইয়ূথ পার্লামেন্ট (প্রতীকি যুব সংসদ) এই মতবিনিময় সভার আয়োজন করে ।

মতবিনিময় সভায়  বরগুনা রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক মোতালেব মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে তথ্যপত্র উপস্থাপন করেন প্রতীকি যুব সংসদ’এর চেয়ারপার্সন মো: আমিনুল ইসলাম (ফিরোজ মোস্তফা) প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মহিলা অধিদপ্তরের উপ-পরিচালক মেহরুন নাহার মুন্নী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মো. রফিক, বরগুনা ব্র্যাকের সাইট ম্যানেজার মো: মাসুম বিল্লাহ, রেড ক্রিসেন্ট বরগুনার যুব প্রধান মো: মুসা এছাড়া আলোচনায় অংশ গ্রহন করেন অভিভাবক সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় স্কুল শিক্ষক ও অভিভাবক দেবি রানী রায় বলেন, আমরা একটি সামাজিক সংগঠনের ডাকে স্বামী স্ত্রী একত্রে উপস্থিত হয়েছি । আমাদের সমাজের মানুষ একজনের বিপদে আরেকজন এগিয়ে আসেনা। এটা থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। একজনের বিপদে আর একজন এগিয়ে আসতে হবে। সবাই একত্রিত হয়ে প্রতিবাদ করলে একসময় সমাজ থেকে নির্মূল হয়ে যাবে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনকালিন দূর্যোগে প্রান্তিক মানুষের সহায়তায় লাইট হাউজ

সাইমুন মুবিন পল্লব :: করোনা মহামারীর শুরুতে দরিদ্র পরিবার, যৌনকর্মী, তৃতীয় লিঙ্গের ...