ডেস্ক রিপোর্ট:: সিলেট, সুনামগঞ্জ ও নেত্রকোণাসহ দেশের বিভিন্ন অঞ্চলে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছেন লাখ লাখ মানুষ। ভয়াবহ এই দুর্যোগ কবলিত এলাকার মানুষেরা খাদ্য, বস্ত্র, চিকিৎসাসহ নানা সংকটে মানবেতর জীবনযাপন করছেন। বন্যায় সবকিছু হারিয়ে অনেকেই এখন নিঃস্ব। পানিবন্দি মানুষ বাড়ি-ঘর ছেড়ে আশ্রয় নিয়েছেন রাস্তায় কিংবা নিরাপদ কোনো আশ্রয়স্থলে। এসব বানভাসি মানুষদের পাশে এরই মধ্যে দাঁড়িয়েছেন দেশের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

তেমনই সুনামগঞ্জসহ আশেপাশে অঞ্চলের বানভাসিদের পাশে দাঁড়াতে বন্যার্তদের সহযোগিতার জন্য তহবিল সংগ্রহে নেমেছে তিতুমীর কলেজ ছাত্র অধিকার পরিষদ

মঙ্গলবার ( ২১ জুন ) সরকারি তিতুমীর কলেজ সংলগ্ন মহাখালী কাঁচাবাজার , মহাখালী রেলগেট , বাড্ডা লিংক রোড, গুদারাঘাট সহ হাতিরঝিল এলাকায় বন্যার্তদের জন্য অর্থ সংগ্রহ করে ছাত্র অধিকার পরিষদ সরকারি তিতুমীর কলেজ শাখার নেতাকর্মীরা।

তিতুমীর কলেজ শাখার পক্ষ থেকে গতকাল সন্ধ্যা ও আজকের উত্তোলন করা হয় সর্বোমোট ১১ হাজার ১০০ টাকা, যা আজই বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ’র কেন্দ্রীয় তহবিলে জমা দেওয়া হবে বলে জানিয়েছে নেতাকর্মীরা।

উল্লেখ্য, এর আগে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ৫টি টিম সিলেট ও নেত্রকোনায় কাজ করছে। এছাড়াও আজ রাতে ঢাকা থেকে আরো একটি টিম কুড়িগ্রামের উদ্দেশ্যে রওনা দিবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here