বছরের সবচেয়ে ব্যার্থ নেত্রী খালেদা, শ্রেষ্ঠ বেয়াদব তারেক

তারেকষ্টাফ রিপোর্টার ::  মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া এ বছরের সবচেয়ে ব্যর্থ নেত্রী এবং তারেক রহমান এই বছরের শ্রেষ্ঠ বেয়াদব।

বর্তমান সরকারের এক বছর পূর্তি উপলক্ষে গাজীপুরের কালীগঞ্জে জেলা তথ্য অফিস আয়োজিত আলোচনা সভায়  প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়া ক্ষমতায় যাওয়ার জন্য বিভিন্ন রকমের ষড়যন্ত্র করেছে। কিন্তু জনগণ তাঁর এই চক্রান্ত বুঝে গেছে এবং তাকে প্রত্যাখ্যাণ করেছে। এমনকি তাঁর দলের নেতা কর্মীরাও এখন এই ব্যর্থ নেত্রীর কথায় কান দিচ্ছেন না।
তারেক রহমান প্রসঙ্গে প্রতিমন্ত্রী বলেন, তারেক রহমান এ বছরের শ্রেষ্ঠ বেয়াদব। সে জাতির জনক ও জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিয়ে অশোভন আচরণ করে শ্রেষ্ঠ বেয়াদব হিসাবে জাতির কাছে সে নিজেকে উপস্থাপন করেছে।
ভারপ্রাপ্ত উপজেলা কর্মকর্তা ভাস্কর দাস বাপ্পির সভাপতিত্বে অন্যান্যের মধ্যে সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি আহমেদুল কবির, সাধারণ সম্পাদক শাহ আলম দেওয়ান, আওয়ামী লীগ নেতা পরিমল চন্দ্র ঘোষ, জেলা তথ্য কর্মকর্তা নাছিমা বেগম প্রমুখ। 
Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চারদফা দাবিতে সংহতি সমাবেশ ছাত্র ইউনিয়নের

ডেস্ক রিপোর্ট : করোনাকালে স্কুল-কলেজের শিক্ষার্থীদের বেতন মওকুফসহ চারদফা দাবিতে সংহতি সমাবেশ ...