ব্রেকিং নিউজ

বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে লক্ষ্মীপুরে সেলাই মেশিন বিতরণ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: “বঙ্গমাতা ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক” এই প্রতিপাদ্য বিষয়কে ধারণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী পালন উপলক্ষ্যে লক্ষ্মীপুরে আলোচনা সভার আয়োজন করা হয়।

এই উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে শনিবার সকালে প্রথমে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় এর আয়োজনে অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে থেকে যোগ দেয়া হয়। পরে প্রধানমন্ত্রীর অনুষ্ঠার শেষে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে জেলা প্রশাসক ও মহিলা বিষয়ক অধিদপ্তরের অয়োজনে আলোচনা সভার অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার ড. এ. এইচ. এম কামরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

উপস্থিত ছিলেন মহিলা সংস্থার চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন লিকা, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খোদেজা খানম প্রমুখ।

বক্তারা বলেন, মহীয়সী নারী শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন বাঙালি জাতির অধিকার আদায় ও মুক্তি সংগ্রামের সহযোদ্ধা। ৭ই মার্চের ভাষণের আগ মুহূর্তে বঙ্গমাতাই জাতির পিতাকে চূড়ান্ত অনুপ্রেরণা যুগিয়েছিলেন। জাতির পিতার আমৃত্যু সঙ্গী মহীয়সী নারী, দেশের স্বাধীনতাসহ সকল গৌরব অর্জনের নেপথ্য প্রেরনাদাত্রী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব।

পরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে জেলার পাঁচটি উপজেলার ৩০ জন দুস্থ্য মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন অতিথিবৃন্দ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাঁথিয়া পৌরসভার কর্মচারিরা বেতন পায় না: বিদ্যুৎ বিল বকেয়া ১৫ লাখ

কলিট তালুকদার, পাবনা প্রতিনিধি :: নামেই প্রথম শ্রেণী পৌরসভা পাবনার সাঁথিয়া। র্দীঘদিন ...