মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি ::
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও নোয়াখালী জেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিমের কর্মী-সমর্থকদের লাগানো ফেস্টুন ছিড়ে ফেলেছে দূবৃর্ত্তরা।

সোমবার (২২ মে) দিনের কোন এক সময় জেলার প্রধান সড়ক জেলা আওমীলীগের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
জানা যায়, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী হিসেবে শনিবার (২০ মে) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে শহরের বিভিন্ন স্থানে প্রায় ২০টি ফেস্টুন লাগায় নোয়াখালী জেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিমের কর্মী-সমর্থকরা। ফেস্টুনগুলো লাগানোর কয়েক ঘন্টার মধ্যে দলীয় কার্যালয়ের প্রধান ফটকের সামনের একটি ফেস্টুন কেটে ফেলেছে দুর্বৃত্তরা। এছাড়া সোমবার দিনভর অন্যান্য ফেস্টুনগুলোর বিভিন্ন স্থানে ভেঙ্গে ও ছিঁড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিমের আসন্ন নির্বাচনী প্রার্থী হওয়ার দোয়া চেয়ে লেখা ছাড়াও পেষ্টুনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছবি ছিল।
এ বিষয়ে জানতে চাইলে নোয়াখালী জেলা আওয়ামী লীগ সভাপতি ও সুবর্নচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম মুঠোফোনে বলেন, ‘নেতাদের ব্যানার-ফেস্টুন কর্মীরা লাগায়, এটা তাদের নেতাদের প্রতি ভালোবাসা এবং গণতান্ত্রিক অধিকার। যারা ব্যানার-ফেস্টুন ছেঁড়াসহ এ ধরণের সন্ত্রাসীমূলক কর্মকাণ্ড করে জনগণ ভোটের মাধ্যমে তাদের সন্ত্রাসী কর্মকাণ্ডের জবাব দিবে। আওয়ামী প্রতিহিংসার রাজনীতিতে কখনও বিশ্বাস করে না। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং শেখ হাসিনার আদর্শের রাজনীতি হচ্ছে গণতন্ত্র প্রতিষ্ঠার রাজনীতি।’

সুধারাম মডেল থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বলেন, এ বিষয়ে আমি অবগত নয়। কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here