বঙ্গবন্ধুর কন্যা যতদিন বেচে থাকবেন ততদিন দেশ এগিয়ে যাবে

ডেস্ক রিপোর্টঃঃ  বঙ্গবন্ধুর কন্যা যতদিন বেচে থাকবেন ততদিন দেশ এগিয়ে যাবে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকা জেলা আওয়ামী লীগের আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশের এমন কোনো জায়গা নেই যেখানে প্রধানমন্ত্রীকে মানুষ হৃদয় দিয়ে না ভালোবাসে। বঙ্গবন্ধুকন্যা যতদিন বেচে থাকবেন ততদিন দেশ আলোকিত থাকবে এবং দেশ এগিয়ে যাবে।

তিনি বলেন, আমরা সব ভুলে যাই, আমরা একত্রিত হয়ে সবাইকে আবার জানান দেব। আমরা আর অন্ধকারে যেতে চাই না। আমরা শেখ হাসিনার নেতৃত্বে আলোকিত বাংলাদেশ গড়তে চাই, তিনি ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ করে এখন স্মার্ট বাংলাদেশ করছেন। যেখানে জ্ঞানে-বিজ্ঞানে বিশ্বের সেরা দেশগুলোর মধ্যে বাংলাদেশ থাকবে অন্যতম।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান ও আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন প্রমুখ। আলোচনা সভাটি সঞ্চালনা করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here