বগুড়া জার্নালিস্ট ফোরামের নতুন কমিটির অভিষেক

বগুড়া জার্নালিস্ট ফোরামের নতুন কমিটির অভিষেক

ঢাকা :: ঢাকায় কর্মরত বগুড়ার সাংবাদিকদের সংগঠন বগুড়া জার্নালিস্ট ফোরাম-এর নবগঠিত কমিটির অভিষেক ও দায়িত্ব হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার (১০ মে) বিকেলে রাজধানীর সেগুনবাগিচায় বাগিচা রেস্টুরেন্টে ফোরামের আহ্বায়ক রানা হাসানের (যমুনা টিভি) সভাপতিত্বে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে স্বাগত বক্তব্য দেন ফোরামের অন্যতম উপদেষ্টা ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি সাইফুল ইসলাম (বৈশাখী টিভি)। ফোরাম গঠন ও বর্তমান পরিস্থিতি তুলে ধরেন যুগ্ম সাধারণ সম্পাদক নিয়ন মতিয়ুল (ভোরের কাগজ)। এরপর নবগঠিত কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেন সাইফুল ও দায়িত্ব হস্তান্তর করেন রানা হাসান।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য দেন রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) চেয়ারম্যান মো. আব্দুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতি মোশাররফ হোসেন চৌধুরী, বৃহত্তর বগুড়া সমিতির সাধারণ সম্পাদক একেএম কামরুল ইসলাম, ঢাকা রিপোর্টার্স ইফনিটির (ডিআরইউ) সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক কবির আহমেদ, রাজশাহী সাংবাদিক সমিতির সভাপতি খায়রুজ্জামান কামাল। এছাড়া উপস্থিত ছিলেন একাত্তর টিভির যুগ্ম বার্তা সম্পাদক বিপ্লব কুমার পাল, সাংবাদিক নিয়াজী সেলিম আহমেদ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক সুমন প্রামাণিক। ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন সভাপতি ফেরদৌস মামুন।

অতিথি ও ফোরামের উপদেষ্টাম-লীর সদস্যদের ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। এসময় উপদেষ্টাম-লীর সদস্য সৈয়দ আহমেদ অটল (করতোয়া) ও উত্তম চক্রবর্তী (জনকণ্ঠ) বক্তব্য দেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন ফোরামের নারী বিষয়ক সম্পাদক বাবলী ইয়াসমিন (এনটিভি)।

নবগঠিত কমিটির সদস্যরা হলেন- সভাপতি ফেরদৌস মামুন (এসএ টিভি), সাধারণ সম্পাদক সুমন প্রামাণিক (নবরাজ), যুগ্ম সাধারণ সম্পাদক নিয়ন মতিয়ুল (ভোরের কাগজ) ও শাওন মাহফুজ (এটিএন নিউজ), সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম (আমাদের কণ্ঠ), অর্থ সম্পাদক এসএম আমিনুল মোমিন (দৃষ্টি প্রতিদিন), প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ জুয়েল (নিউজ বাংলাদেশ), শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক অচিন্ত্য চয়ন (মানবকণ্ঠ), নারী বিষয়ক সম্পাদক বাবলী ইয়াসমিন (এনটিভি), সমাজ কল্যাণ সম্পাদক সাজিদ হিটলার (একাত্তর টিভি) ও ক্রীড়া সম্পাদক মীর্জা সম্রাট রেজা (বিডিপ্রেস)।

এছাড়া নির্বাহী সদস্য প্রতীক ইজাজ (দেশ রুপান্তর), সুলতানুর রহমান (করতোয়া), সাইফুর রহমান (নবচেতনা), আসাদ জোবায়ের (মানবকণ্ঠ) ও সজিবুর রহমান জনি (ডেইলি স্টার)। কমিটির উপদেষ্টাম-লী- আকরাম হোসেন খান (দৈনিক ইত্তেফাক), সাইফুল ইসলাম (বৈশাখী টিভি), সৈয়দ আহমেদ অটল (করতোয়া), উত্তম চক্রবর্তী (জনকণ্ঠ) ও রানা হাসান (যমুনা টিভি)।

সভাপতি রানা হাসানের সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অভিষেক অনুষ্ঠান শেষ হয়। এর আগে নবগঠিত কমিটির সদস্যরা ফটোশ্যুটে অংশ নেন। পরে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। -সংবাদ বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব মা দিবসে ডরপ’র প্রস্তাবনা

বিশ্ব মা দিবসে ডরপ’র প্রস্তাবনা

স্টাফ রিপোর্টার :: ১২ মে রবিবার বিশ্ব মা দিবস উপলক্ষে বেসরকারি সংস্থা ...