বগুড়ায় ১৭ লাখ টাকার হেরোইন ফেন্সিডিল উদ্ধার: গ্রেফতার ৪

তানসেন আলম, বগুড়া

বগুড়ায় র‌্যাব-১২র অভিযানে শহরের বিভিন্ন স’ান থেকে প্রায় ১৭ লাখ ৫২ হাজার টাকার হেরোইন ফেনসিডিল সহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে । গ্রেফতারকৃতরা হলো শহরের বাদুড়তলা এলাকার ফযলুর রহমানের পুত্র সাহিনূর রহমান জিতু(২৭), একই এলাকার মতিয়ার রহমানের পুত্র আতিকুর রহমান (২৫), গাবতলীর রানীরপাড়া এলাকার মকবুলের পুত্র আবুল (২৮) এবং জয়পুরহাটের বানাইল আলী পুরের ইলিয়াস সরকারের পুত্র মিলন সরকার (২৫)।

গত বুধবার গভীর রাতে র‌্যাব-১২ বগুড়ার বিশেষ কোম্পানীর সহকারী অধিনায়ক এএসপি সুমিত চেীধূরীর নের্তৃতে সঙ্গীয় ফোর্স শহরের বিভিন্ন স’ানে অভিযান চালায় । গোপন সংবাদের ভিত্তিতে তারা প্রথমে শহরের কালিতলা এলাকার একটি ৫তলা ভবনের ১ম তলার একটি ফ্লাটে অভিযান চালায় । তারা সেকানে  ফ্লাটের ভাড়াটিয়া সাহিনুর রহমান জিতুকে আটক করে । ওই ফ্লাটে তল্লাশী কালে র‌্যাব প্রায় ৪লিটার আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল এবং বেশ কিছু ফেন্সিডিলের লেবেল ও আনুসাঙ্গিক মালামাল উদ্ধার করে । পরে পাশের একটি ভবনে অভিযান চালিয়ে সেখান থেকে ভবনের  ভাড়াটিয়া  মিলন রহমানকে আটক করা হয় । তার হেফাজতে থাকা প্রায় ২৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয় এসময়।

পরে তাদের স্বিকারোক্তিতে শহরের বাদুড়লা এলাকায় অভিযান চালানো হয়। সেখান থেকে আবুলকে গ্রেফতারে পর তার হেফাজতে থাকা ১৫ গ্রাম এবং আতিকুরকে গ্রেফতারের পর তার কাছ থেকে ৭৮ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।  আটক করা মোট ১৪৪ গ্রাম হেরোইনের মূল্য প্রায় সাড়ে ১৭ লাখ ৫২ হাজার টাকা । গতকাল র‌্যাবের ডিএডি মোবাশ্বর খান বাদী হয়ে বগুড়া সদর থানায়  মাদক আ্‌ইনে একটি মামলা দাখিল ও গ্রেফতারকৃতদের সোর্পদ করেন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এনসিসি ব্যাংক এবং এনআরবি কর্মাশিয়াল ব্যাংক এর মধ্যে রেমিটেন্স চুক্তি

ঢাকা :: প্রবাসী বাংলাদেশীদের কর্ষ্টাজিত বৈদেশিক মুদ্রা নিরাপদ, স্বল্পতম সময় ও সহজতম উপায়ে ...