বগুড়ায় সড়ক দূর্ঘটনায় মা ও শিশু কন্যাসহ ৩জন নিহত

বগুড়ায় সড়ক দূর্ঘটনায় মা ও শিশু কন্যাসহ ৩জন নিহততানসেন আলম, বগুড়া প্রতিনিধি:: বগুড়ার শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের শুভগাছা এলাকায় ট্রাক-সিএনজি’র মুখোমুখী সংষর্ঘে মা ও শিশু কন্যাসহ ৩জন নিহত হয়েছে। এঘটনায় অন্তত ৩ জন আহত হয়েছে। বৃহস্পতিবার বেলা ২টার দিকে এ ঘটনা ঘটে।

শেরপুর থানার ওসি খান মোঃ এরফান জানান, ধুনট সদর থেকে সিএনজি যোগে (সিরাজগঞ্জ খ ১১-০৬৭৬) শেরপুর শহরে আসার পথে শেরপুরের শুভগাছা এলাকায় পৌছিলে বিপরীতগামী একটি মাটি বোঝাই ট্রাক (বগুড়া ট ১১-০৪১২) এর সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস’লেই মা মিতু (২৮) ও তার শিশু কন্যা মিম (আড়াই বছর) মারা যায়।

এঘটনায় সিএনজি ড্রাইভারসহ অন্তত ৪জন আহত হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস’ায় আব্দুস সোবহান (৩৫) নামে আরো একজন মারা যায়। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ রতন হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে সেখানে গিয়ে মা মিতু ও তার কন্যা মিমকে উদ্ধার করে পুলিশের কাছে সোর্পদ করা হয়। আহতদের শেরপুর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আরও জানান ঘটনাস্থলে মারা যাওয়া মা ও মেয়ের বাড়ী বগুড়ার সারিয়াকান্দী উপজেলার কুতুবপুরে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইয়োগা রানী ‘শ্বেওতা ওয়ার্পে’ ঢাকা আসছেন

স্টাফ রিপোর্টার :: ভারতের ‘মিস এলিট এশিয়া’ ২০১৮, ‘মিস ইন্ডিয়া গুডউইল ইন্টারন্যাশনাল’ ...