মুসলিম বিশ্বের জনবহুল দেশ সমূহ মধ্যে বাংলাদেশের অবস্থান চার নম্বরে । এ দেশের মোট জনসংখ্যার ৯০% মানুষেই শান্তির ধর্ম ইসলামের অনুসারী ।

পোশাকের আশাকের বেলায় বাংলাদেশের মানুষ জন ধর্মীয় মূল্যবোধকে মূল্যায়ন করে নৈতিক দিক দিয়ে বাংলাদেশের মুসলমানরা যে,পৃথিবীর যে কোন দেশের মুসলমানদের চেয়ে অনেক অনেক এগিয়ে তা নির্দ্বিধায় বলা যায়।মুসলিম  দেশ বাংলাদেশে কিছু খারাপ লোক ‌ ‌মিডিয়া এবং ব্যাবসায়িদের আনন্দ দানে তরুনী মেয়েদের  ‌ফ্যাশন শো নামে অর্ধ নগ্ন করে নানা অনুষ্ঠান বানাচ্ছে।দিন দিন তরুণ সমাজ ধর্মীয় মূল্যবোধকে ভুলে নগ্নতার দিকে ধাবিত হচেছ।
চারদিকে ছড়িয়ে পড়ছে নগ্ন ভিডিও। ইন্টারনেট, মোবাইল ফোনের মাধ্যমে দ্রুত ছড়াচ্ছে তরুণ সমাজের কাছে। বিশেষ করে বিশ্ববিদ্যালয়, উচ্চ মাধ্যমিক ও মাধ্যমিক পর্যায়ের ছাত্রছাত্রীদের মধ্যে এ নিয়ে মাতামাতি বেশি। ক্লাস চলাকালেও পিছনের বেঞ্চে বসে কয়েকজন মিলে দেখছে এসব ভিডিও।
দেশের মনোবিজ্ঞানীরা বলেছেন, নৈতিকতা হুমকির মুখে পড়তে যাচ্ছে। এখনই এসব রোধ করা না গেলে তরুণ সমাজকে রক্ষা করা সম্ভব হবে না।
চলতি বছরের জুলাই মাসে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত গার্হস্থ্য অর্থনীতি কলেজের তৃতীয় বর্ষের এক ছাত্রীর নগ্ন ভিডিও ব্লগে ছেড়ে দেয় কে বা কারা। এছাড়া বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের মোবাইলে ওই সাইটটির ঠিকানা এসএমএস করা হয়। নৈতিক মূল্যবোধ বাড়াতে না পারলে তরুণ সমাজকে রক্ষা করা কষ্টকর হবে।সামপ্রতিক এমন কিছু ঘটনা ঘটেছে যা সত্যিই বিস্ময়কর।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/এম,এ,মামুন

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here