স্টাফ রিপোর্টার :: ঈদ মানেই স্পেশাল কিছু। শত প্রতিকূলতার মধ্যেও পরিবারের আনন্দের জন্য ঈদে সব শ্রেণীর মানুষ টুকটাক কেনাকাটা করে থাকে। পরিবারকে নিয়ে ঈদের দিনটা সবাই একটু খুশীতে কাটাতে চায়। সাম্প্রতিক সময়ে ঈদে পারিবারিক পোষাক কেনাকাটায় একই ডিজাইনের ও একই রংয়ের কাপল ড্রেস ও ফ্যামিলি ড্রেস প্যাকেজের চাহিদা বেড়েছে।

সাধারণত নামিদামি ফ্যাশন হাউসগুলোতেই ফ্যামিলি প্যাকেজ কিংবা কাপল ড্রেসগুলো পাওয়া যায়। তবে সম্প্রতিক সময়ে অনলাইন কেনাকটাতেও যুক্ত হয়েছে কাপল ড্রেস ও ফ্যামিলি ড্রেস।

এই ঈদে শপিং ঝামেলা এড়াতে চাইলে কিংবা ঘরে বসে পছন্দের ফ্যামিলি ড্রেস পেতে চাইলে অনলাইনেই অর্ডার করে পেতে পারেন আপনার কাঙ্ক্ষিত পছন্দের পোশাকটি। ঈদ উপলক্ষে ‘ডিজাইনার কালেকশন’ বেশ কিছু নতুন পোশাক নিয়ে এসেছে।

প্রতিষ্ঠানটির বিশেষত্ব হচ্ছে ভিন্নধর্মী চিন্তাধারার কাপল ড্রেস ও ফ্যামিলি ড্রেস। ফ্যামিলি প্যাকেজে থাকছে পাঞ্জাবি, শার্ট, শাড়ি, সালোয়ার-কামিজ ও ফতুয়া। পরিবারের সব বয়সী সদস্যের জন্য এর মধ্য থেকে পছন্দমতো পোশাক বেছে নিতে পারবেন।

‘ডিজাইনার কালেকশন’র নির্বাহী পরিচালক রোজিনা হোসেন ঝুমা জানান, ঈদে বাবা ছেলের পাঞ্জাবী এবং পুরো পরিবারের একই রকম পোশাকের চাহিদা বেড়েছে। এক কথায় ঈদের ফ্যাশন ট্রেন্ড হয়ে গেছে কাপল ড্রেস ও ফ্যামিলি ড্রেস প্যাকেজ। ক্রেতাদের চাহিদার কথা বিবেচনা করে আমরাও নতুন নতুন ডিজাইনে পোষাক তৈরী করেছি।

রোজিনা হোসেন ঝুমা আরও জানান, কাজের গ্রহণযোগ্যতা বাড়লে সবাই কাজের প্রশংসা করলে নতুন নতুন কাজ করার স্পৃহা বাড়ে। নতুন বেশ কিছু পাঞ্জাবীর ডিজাইনও নিয়ে এসেছে ‘ডিজাইনার কালেকশন’। আমার মূল ফোকাস দেশীয় পণ্য নিয়ে। আমি মূলতঃ হ্যান্ড ব্লক প্রিন্ট দিয়ে সব রকমের পণ্যে কাজ করার চেষ্টা করছি। এ ছাড়াও হোম ডেকর আইটেম বিছানার চাদর, কুশন কাভার, ডাইনিং ক্লথে ব্লক দিয়ে ডিজাইন করছি। কোন ক্রেতা চাইলে তার পছন্দমত ড্রেস আমাদের মাধ্যমে তৈরী করে নিতে পারবেন। আমরা একজন ক্রেতাকে সর্বোচ্চ সেবা বা সহযোগিতা দেয়ার চেষ্টা করে থাকি।

এ ছাড়াও ঈদে ‘ডিজাইনার কালেকশন’র নিজস্ব ডিজাইনের থ্রি পিস, শাড়ি-কুর্তি, কামিজ, সালোয়ার, ওড়না, পুরুষদের পাঞ্জাবি ও ফতুয়া নিয়ে এসেছে। যা অনলাইনে বা ফেসবুক পেইজে https://www.facebook.com/verycomfortablecollection/ অথবা মুঠোফোনে 01717269921 অর্ডার করলেই ঘরে বসে পাওয়া যাবে।

 

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here