ডেস্ক রিপোর্ট::  শীত এলেই চারিদিকে বিয়ের ধুম পড়ে যায়। তাই অনেকে এটিকে বিয়ের মৌসুমও বলে থাকেন। এবার এ মৌসুমের সুখবর এলো বলিউডে ভাইজানখ্যাত সুপার স্টার সালমান খানের পরিবারে। তাহলে কে বিয়ের পিড়িতে বসছেন?

অনেকের ধারণা, এবার তাহলে বলিউডের মোস্ট ব্যাচেলরের তকমা ঘুচতে চলেছে। কিন্তু আসলে তেমনটা কিছুই নয়। জানা গেছে, ৬০-এর কোটায় এসে দ্বিতীয়বার নাকি বিয়ে করতে যাচ্ছেন আরবাজ খান।

১৯৯৮ সালে মালাইকা আরোরার সঙ্গে গাঁটছড়া বাঁধা, তারপরও দীর্ঘদিনের সংসার টেকেনি আরবাজের, ২০১৭ সালে বিচ্ছেদ হয় তাদের। তারপর থেকেই জর্জিয়ার সঙ্গে নাম জড়ায় আরবাজের। একটা সময় এই সম্পর্কের কথাও স্বীকার করে নেন আরবাজ খান।

কিছুদিন আগেই প্রেমিকা জর্জিয়ার সঙ্গে বিচ্ছেদের খবর তোলপাড় হয় বি-টাউন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ কথা নিজেই জানিয়েছে জর্জিয়া। তবে কার সঙ্গে দ্বিতীয়বার নতুন পথচলা শুরু করছেন আরবাজ, তা জানতে মুখিয়ে ভক্তরা।

দীর্ঘদিন ধরেই বলিউডে গুঞ্জন চলছে আরবাজের নতুন সম্পর্ক নিয়ে। মেক আপ আর্টিস্ট সুরা খানের সঙ্গেই ডেট করছেন আরবাজ। খুব শিগগিরই সুরাকে বিয়ে করতে চলেছেন আরবাজ খান। তবে কি সুরার জন্যই সরে গেলেন জর্জিয়া? এমনটাও শোনা যাচ্ছে।

আরবাজ ও সুরা উভয়েই এই সম্পর্কটা নিয়ে বেশ সিরিয়াস। তাই নাকি খুব বেশি দেরি না করে তাড়াতাড়ি বিবাহবন্ধনে আবদ্ধ হতে চান তিনি। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়েই নাকি শুভকাজ সেরে ফেলতে চান আরবাজ ও সুরা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here