ফের বলিউডে পাড়ি দিতে চলেছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র

ডেস্ক রিপোর্টঃঃ  ফের বলিউডে পাড়ি দিতে চলেছেন টলিউডের মিষ্টি অভিনেত্রী রুক্মিণী মৈত্র। শোনা যাচ্ছে নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘মাই’-য়ের সিজন টুতে দেখা যাবে তাকে। তবে বিষয়টি এখনো মুখ খোলেননি রুক্মিণী।

সাক্ষী তানওয়ার অভিনীত নেটফ্লিক্সের ‘মাই’ সিরিজের প্রথম সিজন বেশ জনপ্রিয়। এক প্রতিশোধের গল্পই উঠে এসেছিল এই সিরিজে। শোনা যাচ্ছে, সিজন টু-য়ের গল্পে এক গুরুত্বপূর্ণ চরিত্রে নাকি দেখা যাবে রুক্মিণী মৈত্রকে।

এর আগে রুক্মিণীকে দেখা গিয়েছে বলিউড অভিনেতা বিদ্যুৎ জামেওয়ালের সঙ্গে ‘সনক’ ছবিতে। রুক্মিণীর অভিনয় দেখে প্রশংসা করেছিলেন খোদ বিদ্যুৎও। শোনা যাচ্ছে, সেই ছবির পর মুম্বাই থেকে নাকি বেশ কিছু ছবির অফারও পেয়েছেন রুক্মিণী। তবে আপাতত টলিউডেই নাকি মন দিতে চান তিনি।

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে দেব ও রুক্মিণী মৈত্রর ‘কিশমিশ’। ইতোমধ্যেই বক্স অফিসে সাড়া ফেলেছে এই ছবি। প্রশংসিত হয়েছে রুক্মিণীর অভিনয়ও।

অন্যদিকে, দেব-রুক্মিণীর বন্ধুত্ব নিয়ে বহুদিন ধরেই টলিপাড়ায় নানা গুঞ্জন। তবে প্রকাশ্যে নানা ছবি পোস্ট করলেও, নিজেদের এই বন্ধুত্ব নিয়ে মুখ খোলেন না তারা। তবে গুঞ্জনকে কি আর থামানো যায়! সেই গুঞ্জনকে সঙ্গী করেই দেব ও রুক্মিণীর রসায়ন দারুণ হিট টলিপাড়ায়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here