ফেনীতে ফেসবুক লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যাকারীর সর্বোচ্চ শাস্তি দাবি

স্টাফ রিপোর্টার :: সমাজতান্ত্রিক মহিলা ফোরাম এর কেন্দ্রীয় সভাপতি রওশন আরা রুশো এবং সাধারণ সম্পাদক শম্পা বসু এক যুক্ত বিবৃতিতে ফেনীতে ফেসবুক লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যাকারী যুবকের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবি জানান।

পত্রিকায় প্রকাশিত খবর অনুযায়ী, বুধবার দুপুর সোয়া ১টার দিকে টুটুল ভুইয়া নামের একটি ফেসবুক আইডি থেকে লাইভে এসে এমন নৃশংস খুনের অবতারণা করেন ওই যুবক। এ ঘটনায় নিহতের স্বামীকে আটক করা হয়েছে। তবে এখনও মামলা হয়নি।

হত্যার আগে ফেসবুক লাইভে টুটুল ভুইয়া বলেন, ‘প্রিয় দেশবাসী, আমাকে ক্ষমা করে দেবেন, আজকে আমার কারণে আমার পরিবার ধ্বংস। যার কারণে ধ্বংস আজকে তারে আমি এ মুহূর্তে ধ্বংস করে দিলাম। আমি চেষ্টা করছি, অনেক চেষ্টা করছি, পারি নাই। আল্লাহর ওয়াস্তে সবাই আমাকে মাফ করে দেবেন। আমার এতিম মেয়েটার খেয়াল রাখবেন। আমার ভাইবোনগুলোর খেয়াল রাখিয়েন। আমার পরিবার ভাইবোনগুলার কোনো দোষ নাই। কেউ এটাতে সম্পৃক্ত না। আমি আমার আজকের এ ঘটনার জন্য সম্পূর্ণ দায়ী। প্লিজ সবার কাছে আমার একটাই অনুরোধ আমার ভিডিওটা ভাইরাল করেন। যেন মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টিগোচর হয়। আর এ ঘটনার জন্য আমিই একমাত্র দায়ী। কেউ না।’

এরপর দা হাতে নিয়ে ছুটে যান টুটুল। এক কোপ, দুই কোপ, তিন কোপ এভাবে ৯টি কোপ দেন স্ত্রীকে। এরপর তার স্ত্রী লুটিয়ে পড়েন মাটিতে। তবে খুন করার লাইভ ভিডিওটি ঘণ্টাখানেক পর আর টুটুলের প্রোফাইলে পাওয়া যায়নি। অভিযুক্ত টুটুল ভুইয়ার বাড়ি ফেনী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বাড়াঈপুর এলাকায়। টুটুল ঢাকায় একটি গার্মেন্টসে কাজ করেন বলে জানা গেছে। সন্তানদের নিয়ে তার স্ত্রী বাড়িতেই থাকতেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ফেনীর এই গৃহবধূর খুন সকল বর্বরতা কে হার মানায় ।অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তি ও নারীর প্রতি সমাজের অধস্তন দৃষ্টিভঙ্গির বদল ছাড়া নারী নির্যাতনের এসব চিত্র পাল্টাবে না। নেতৃবৃন্দ অতিদ্রুত এই নৃশংস হত্যাকাণ্ডের বিচার ও খুনি টুটুল ভুঁইয়ার সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবি জানান ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শুদ্ধাচার পুরস্কার পেলেন তরফদার মো: আক্তার জামীল

ডেস্ক নিউজ :: ভূমি সংস্কার বোর্ড কর্তৃক ঘোষিত জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০১৯-২০ ...