সিরাজুল ইসলাম, নিজস্হ প্রতিবেদক ::

অদ্য ৭ আগস্ট ২০২২ ইং সকাল ১০টায় ব্র্যাক লার্নিং সেন্টার কাজীর দেউড়ী, চট্টগ্রামে ফেডারেশন অব এনজিওস ইন বাংলাদেশ (এফএনবি) চট্টগ্রাম জেলার কার্যনির্বাহী কমিটি বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন এফএনবি চট্টগ্রাম জেলা সভাপতি ও উন্নয়ন সংস্থা ঘাসফুলের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব আফতাবুর রহমান জাফরী।

অনুষ্ঠানে শুরুতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে শোক প্রস্তাব গৃহীত হয়। সভায় ফেডারেশ এর সাধারণ সম্পাদক ও ব্র্যাক এর বিভাগীয় ব্যবস্থাপক জনাব মোঃ নজরুল ইসলাম মজুমদারের সঞ্চালনায় বিগত বছরের বিভিন্ন কার্যক্রম ও সাফল্যের উপর আলোচনা হয়।

বিভিন্ন জাতীয় দিবসে ও করোনার মত আপদকালিন মুহূর্তে ফেডারেশনের সদস্যদের সম্মিলিত প্রয়াসকে সাধুবাদ ও প্রসংশা করা হয়। আলোচনায় উপস্থিত কার্যনির্বাহী কমিটির সদস্যদের নিয়মতান্ত্রিক পদ্ধতিতে ও সবার সম্মতিতে ফেডারেশন অব এনজিওস ইন বাংলাদেশ (এফএনবি) চট্টগ্রাম জেলার নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।

চট্টগ্রাম জেলার নতুন কার্যনির্বাহী কমিটি সভাপতি হিসেবে আবারো ঘাসফুলের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব আফতাবুর রহমান জাফরীকে চট্টগ্রাম জেলার এফএনবির সভাপতি হিসেবে নির্বাচন করা হয়। কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি হিসেবে ব্র্যাকের বিভাগীয় ব্যবস্থাপক জনাব মোঃ নজরুল ইসলাম মজুমদার, সাধারণ সম্পাদক ব্যুরো বাংলাদেশের জোনাল ম্যানেজার জনাব উত্তম কুমার বসাক এবং উন্নয়ন সংস্থা অপকার নির্বাহী পরিচালক জনাব মো: আলমগীর হোসেনকে কোষাধ্যক্ষ হিসেবে সর্বসম্মতিক্রমে মনোনিত করা হয়।

সভায় কোডেক, আশা, টিএমএসএস, স্কাস, এসএসএস, পপি,পদক্ষেপ, ঢাকা আহছানিয়া মিশন, ডরপ, এনজিও ফোরাম ফর পাবলিক হেলথ, এসএআরপিভিকে কার্যনির্বাহী সদস্য প্রতিষ্ঠান হিসেবে সর্ব সম্মতিক্রমে মনোনিত করা হয়। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের কার্যনির্বাহী প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here