ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-৩০

জহিরুল ইসলাম শিবলু,লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ঘের ঘটনা ঘটেছে। এ সময় ১০ খেলোয়াড়সহ অন্তত ৩০জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় জেলা স্টেডিয়াম মাঠে সংঘর্ষের এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুর রিদোয়ান আরমান শাকিল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলা চলছিল। শনিবার সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়ন বনাম দালাল বাজার ইউনিয়নের মধ্যে খেলা হচ্ছিল। খেলার শেষ পর্যায়ে ভবানীগঞ্জ ইউনিয়ন ২-০ শুন্য গোলে এগিয়ে ছিল। এক পর্যায়ে মাঠে খেলোয়াড়দের মধ্যে ধাক্কাধাক্কি হয়।

এতে দালাল বাজার ইউনিয়ন ছাত্রলীগ নেতা সুজনের নেতৃত্বে বহিরাগতরা ভবানীগঞ্জ দলের খেলোয়াড়দের ওপর হামলা করে। এ সময় দু’পক্ষের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এতে ভবানীগঞ্জ দলের ১০ খেলোয়াড়সহ উভয়পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হয়।

আহতদের মধ্যে নাইম হোসেন, সাইফুল্লাহ, ইউসুফ হোসেন, জাকির হোসেন, সোহাগ, তাওহিদুল ইসলাম, ফারুক হোসেন, আকরাম হোসেন ও সিরাজ উদ্দিনকে সদর হাসপাতাল ও অন্যদের স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এ দিকে ভবানীগঞ্জ ইউনিয়নের খেলোয়াড়দের ওপর হামলার প্রতিবাদে ও হামলাকারিদের গ্রেফতারের দাবিতে চৌরাস্তা এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করে স্থানীয়রা।
সংঘর্ষের কথা স্বীকার করে লক্ষ্মীপুর সদর উপজেলার

নির্বাহী কর্মকর্তা সফিকুর রিদোয়ান আরমান শাকিল জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষ হয়। এতে খেলার কর্মকর্তাসহ বেশ কয়েকজন আহত হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে স্থানীয় সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল হাসপাতালে আহতদের দেখতে গিয়ে জানান, যারা এ হামলার সাথে জড়িত। তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চরফ্যাসনে জীবন ও সম্পদের নিরাপত্তার দাবী গ্রামবাসীর

শিপুফরাজী, চরফ্যাসন(ভোলা)প্রতিনিধি :: চোর চক্রের কবল থেকে চরফ্যাসন উপজেলার চরকলমী ইউনিয়নের জনগন ...