ৃপু্ট্পিাডেস্ক নিউজ :: ফের খবরে মডেল তথা অভিনেত্রী আরশি খান। শাহিদ আফ্রিদির সঙ্গে নিয়মিত যৌন সম্পর্কের কথা বলে বেশি করে খবরে আসা আরশির মোবাইল ছিনতাই হয়ে গেল। রবিবার রাতে অটোতে করে বাড়ি ফিরছিলেন আরশি।

মালাড শহরতলির ইনফিনিটি মলের কাছে হঠাত্‍ই দুই দুষ্কৃতী মোটরবাইকে চড়ে আরশির কাছ থেকে মোবাইল ছিনতাই করে পালান। চুরি হয়ে যাওয়া সেই মোবাইলের দাম ৫৫ হাজার টাকা বলে আরশির ম্যানেজার রাজেশ সিংহ জানিয়েছেন। ঘটনার পর স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন আরশি। ফোনে তাঁর বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি ছিল বলে আরশি দাবি করছেন।

বেশ কিছুদিন আগে আরশি ট্যুইট করেন, ”আমার সঙ্গে পাকিস্তানি ক্রিকেটার শাহিদ আফ্রিদির শারীরিক সম্পর্ক আছে। আর সেটা থাকতেই পারে। আমি কার সঙ্গে শোবো, এটাও কি আমাকে প্রচারমাধ্যমের সঙ্গে কথা বলে ঠিক করতে হবে!”

এই পর্যন্ত তো সব ঠিকই ছিল। কিন্তু পাকিস্তান আরশির এমন মন্তব্য মোটেই ভালভাবে মেনে নেয়নি। তাই রীতিমতো আরশির বিরুদ্ধে ফতোয়া জারি করা হয়। আরশি নিজেও এখন কিছুটা ভীত। তাঁকে ট্যুইটারে ফোনে মাঝেমাঝেই হুমকি দেওয়া হচ্ছে, এমন মন্তব্য করার জন্য।

আরশি জানিয়েছেন, তিনি এই কথা সবাইকে জানিয়েছেন। কিন্তু কেউ সাহায্য তো করেইনি, পাশে এসে বলেওনি, যে ভয়ের কোনও কারণ, নেই। তাই ফের ট্যুইট করে পাকিস্তানকে জেগে ওঠার পরামর্শ দিয়েছেন আরশি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here