ফাঁস হলো সানি লিওনের নতুন সেক্স ভিডিও !ডেস্ক নিউজ :: দুয়েক সপ্তাহজুড়ে বিনোদনের ব্রেকিং নিউজ মানেই সানি লিওন। তারই ধারাবাহিকতায় এবার ফাঁস হলো এই পর্নো তারকার নতুন সেক্স ভিডিও। আর এখন সানি মানেই শুধু তার নগ্ন ভিডিওর গল্প।

ধারণা করা হচ্ছে এগুলো তার নতুন ছবি ‘রাগিনী এমএমএস টু’ ছবির কাটপিছ। ইতোমধ্যেই এসব ভিডিও ফোরশেয়ার্ড নামক একটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ঝড় তুলেছে।

অবশ্য আগেই জানা গেছে যে, রাগিনী এমএমএস টু আসেলে একটি এডাল্ট বা থ্রি এক্স অর্থাৎ প্রাপ্ত বয়স্কদের ছবি।

অবশ্য ওই ছবির গল্পের শুরু শুটিং স্পটে সানির অন্তর্বাস হারিয়ে যাওয়া থেকেই। তারপর একে একে ছবির শুটিং স্টিল প্রকাশ পেতেই সানিকে নিয়ে উত্তেজনা তুঙ্গে। ঠিক এর মাঝখানেই প্রকাশ পেল রাগিনি এমএমএস টু’র ট্রেলার।

ছবিটির এ অফিসিয়্যাল ট্রেলর মুক্তির কয়েক দিনের মধ্যেই ইউটিউবে দর্শকের সংখ্যা প্রায় পনেরো লাখ। এতে বেশ কিছু অন্তরঙ্গ ও নগ্ন দৃশ্য থাকাতেই দিন দিন বেড়ে চলেছে দর্শক। এ খবর নজর এড়ায়নি ইউটিউব কর্তৃপক্ষেরও।

ইন্টারনেটে কোনো সেন্সরশিপ না থাকলেও, ইউটিউবের নিয়মে রয়েছে উত্তেজক দৃশ্যের ক্ষেত্রে প্রাপ্ত বয়স্কের ট্যাগ লাগিয়ে দেয়া। তাই নিয়ম মেনে একতা কাপুরের রাগিনি এমএমএস টুতেও ইউটিউব লাগিয়ে দিল তাদের প্রাপ্ত বয়স্কের ট্যাগ।

আর এর ফলে শুধু সার্চ করেই আর দেখা সম্ভব হবে না রাগিনি এমএমএস টু ছবির ট্রেলার। নিজের ইমেইল আইডি দিয়েই প্রবেশ করতে হবে এমএমএসের দুনিয়ায়। এর আগে বলিউডের অন্য কোনো ছবির ক্ষেত্রে এ রকম পদক্ষেপ নেয়নি ইউটিউব কর্তৃপক্ষ। সমালোচকদের মতে, এতেই এমএমএস টুর জনপ্রিয়তা আরো বেড়ে গেছে।

Print Friendly, PDF & Email

9 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here